বিনোদনের সময়সালমান শাহ জন্মোৎসবে রোববার ‘মায়ের অধিকার’

সময় সংবাদ

fb tw
somoy
রাজধানীর মধুমিতা প্রেক্ষাগৃহে চলছে ‘সালমান শাহ জন্মোৎসব- ২০১৯’। ১৯ সেপ্টেম্বর জমকালো উদ্বোধনের মধ্য দিয়ে এই উৎসবের যাত্রা হয়।
২০ সেপ্টেম্বর উৎসবের প্রথম ছবি হিসেবে দিনব্যাপী প্রদর্শিত হয় সোহানুর রহমান সোহান পরিচালিত সালমান শাহ-মৌসুমির অভিষেক ছবি ‘কেয়ামত থেকে কেয়ামত’। সালমান উৎসবের আয়োজন কমিটি জানায় সাতদিনে সাতটি ছবি প্রদর্শিত হবে।
মধুমিতা কর্তৃপক্ষ জানায়, শুক্রবার সারাদিনে ছবিটির পাঁচটি শো প্রদর্শিত হয়। এরমধ্যে তিনটি শো-ই হাউস ফুল গেছে।  সালমান শাহের ছবি দেখার জন্য দর্শদের ভিড় ছিল চোখে পড়ার মতো। 
এদিকে উৎসবের তৃতীয়দিন রোববার (২২ সেপ্টেম্বর) দিনব্যাপী চারটি প্রদর্শনী হবে সালমান শাহ’র সুপারহিট ছবি ‘মায়ের অধিকার’। বেলা ১২টা, ৩টা, সন্ধ্যা ৬টা এবং শেষ শো শুরু হবে রাত ৮টা ৪৫ মিনিট থেকে। টিকিট মূল্য ১০০ ও ১৫০ টাকা।
 নব্বই দশকের জনপ্রিয় প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ। সাড়ে তিন বছরের ক্যারিয়ারে মোট ২৭টি চলচ্চিত্রে অভিনয় করে বাংলা চলচ্চিত্রে অমর হয়ে আছেন। ১৯৯৩ সালে তার অভিনীত প্রথম চলচ্চিত্র সোহানুর রহমান সোহান পরিচালিত ‌‘কেয়ামত থেকে কেয়ামত’ মুক্তি পায়।
১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রাজধানীর ইস্কাটনের নিজ ফ্ল্যাটে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় এই নন্দিত নায়কের লাশ। যে মৃত্যুর রহস্য আজও উন্মোচিত হয়নি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop