বাংলার সময়নারায়ণগঞ্জে পুলিশের ওপর হামলা, গুলিবিদ্ধ ১

সময় সংবাদ

fb tw
somoy
নারায়ণগঞ্জের বন্দর উপজেলার শীর্ষ মাদক ব্যবসায়ী সালাউদ্দিন সালুকে গ্রেফতার করতে গিয়ে হামলার শিকার হয়েছে জেলা গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় পুলিশ পাল্টা জবাব দিলে এক পোশাক শ্রমিক গুলিবিদ্ধ হয়েছে বলে জানা গেছে। শনিবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে দশটার দিকে উপজেলার বাঘবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। মাদক ব্যবসায়ী সালাউদ্দিন সালু ওই এলাকার ওসমান গণির মেয়ের জামাই। 
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী সালাউদ্দিন সালুকে গ্রেফতার করে আনার সময় তার সহযোগী ও বাড়ির লোকজন পুলিশের গাড়িতে ভাঙচুর চালিয়ে তাকে ছাড়িয়ে নিতে চেষ্টা করে। এসময় ডিবি পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। এতে নাদিম (২৮) নামের এক পোশাক শ্রমিক গুলিবিদ্ধ হয়ে আহত হয়। আহত নাদিম ওই এলাকার এবাইদুল্লার ছেলে।
জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এনামুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থলে এখনও জেলা গোয়েন্দা পুলিশ ও বন্দর থানা পুলিশ যৌথভাবে অভিযান চালাচ্ছে।
তিনি আরও জানান, গ্রেফতারকৃত সালাউদ্দিনকে ছিনিয়ে নিতে পারেনি। তবে, নাদিম নামে কেউ গুলিবিদ্ধ হয়ে আহত হওয়ার বিষয়টি এখনও তিনি নিশিত নন বলে জানান তিনি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop