বাংলার সময়দিনাজপুর-মানিকগঞ্জে পানিতে ডুবে ৫ জনের মৃত্যু

সময় সংবাদ

fb tw
দিনাজপুরে নৌকা ভ্রমণে গিয়ে পানিতে ডুবে হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীসহ ৩ জন মারা গেছে। ২ জনকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। অন্যদিকে, মানিকগঞ্জে পানিতে ডুবে একই পরিবারের ২ শিশুর মৃত্যু হয়েছে। মর্মান্তিক এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার আশুরার বিলে নৌকাভ্রমণে যায় ৫ বন্ধু মনোয়ার, অন্তু, রাফিত, আশফাক ও ফারিয়া। একপর্যায়ে নৌকায় পানি ঢুকে গেলে তা ডুবে যায়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে ৩ জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এর মধ্যে রাফিত ও আশফাক হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। অন্যজন দিনাজপুর সরকারি মহিলা কলেজের ছাত্রী ফারিয়া মোমি। সবার বাড়ি শহরের বিভিন্ন এলাকায়।
এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. হাবিবুর রহমান বলেন, ক্লিনিকালি যখন দেখি তখন দেখা যায় যে তাদের মধ্যে কোন পালস ছিলো না। নন রিয়েক্টিং টু লাইট ছিল। নো সাইন সিমটমস টু লাইফ ছিল। ইসিজিও ফ্ল্যাট পেয়েছি।   
এদিকে, মানিকগঞ্জ সদরের কান্দা-পৌলি এলাকায় খেলতে গিয়ে কালীগঙ্গা নদীতে পড়ে যায় ৪ বছরের শিশু আবু বকর। তাকে উদ্ধার করতে পানিতে নামে তার চাচাতো ভাই মাসুম। এ সময় দু'জনই ডুবে যায় নদীতে। স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।
মর্মান্তিক এ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop