বাংলার সময়বাগেরহাটে ধর্ষণ ও অর্থ বাণিজ্যের অভিযোগে আওয়ামী নেতা গ্রেফতার

সময় সংবাদ

fb tw
somoy
ধর্ষণ ও অর্থ বাণিজ্যের অভিযোগে বাগেরহাটের গোপালগঞ্জ রামপাল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক রামপাল উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হামীম নূরী (৫০) কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২১ সেপ্টেম্বর) রাতে জেলা গোয়েন্দা পুলিশ ও রামপাল থানা পুলিশ উপজেলার শ্রিফলতলা এলাকায় যৌথ অভিযান চালিয়ে তাকে আটক করে।
গ্রেফতার মো. হামীম নূরী রামপাল উপজেলার শ্রিফলতলা এলাকার মোহাম্মাদ নূরীর ছেলে। তিনি ২০০৯ থেকে ২০১৪ পর্যন্ত রামপাল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ছিলেন।
জানা যায়, গোপালগঞ্জ এলাকার জনৈক নারীকে পুলিশের চাকুরী পাইয়ে দেয়ার কথা বলে অর্থ গ্রহণ ও নারীকে ধর্ষণের অভিযোগে ফকিরহাট থানায় ও বাগেরহাট আদালতে পৃথক দুটি মামলা দায়ের করেন নির্যাতিত নারী। 
রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তুহিন হাওলাদার বলেন, জেলা গোয়েন্দা পুলিশ ও রামপাল থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে ধর্ষণ ও অর্থ বাণিজ্যের অভিযোগে করা এক নারীর পৃথক দুই মামলায় রামপাল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হামীম নূরী (৫০) কে গ্রেফতার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে রবিবার তাকে (২২ সেপ্টেম্বর) আদালতে সোপর্দ করা হবে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop