অন্যান্য সময়পানির নিচে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে যুবকের মৃত্যু

সময় সংবাদ

fb tw
somoy
বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে পানিতে ডুবে মারা গেছেন এক আমেরিকান নাগরিক। তানজানিয়ায় ছুটি কাটাতে গিয়ে এ দুর্ঘটনার কবলে পরেন তিনি। 
বিবিসি জানিয়েছে, স্টিভ ওয়েবার ও তার মেয়ে বন্ধু কেনেশা অ্যান্টোয়াইন পেম্বা দ্বীপের মান্টা রিসোর্টের একটি অর্ধনিমজ্জিত কেবিনে অবস্থান করছিলেন।
ভিডিও ফুটেজে দেখা যায়, ওয়েবার পানির নিচে থেকে তার মেয়ে বন্ধুকে বিয়ের প্রস্তাব দিচ্ছিলেন। হাতে লেখা একটি প্রস্তাব যখন মিজ অ্যান্টেোয়াইন দিচ্ছিলেন তখন তিনি কেবিনের ভেতর থেকে ঘটনার ভিডিও করছিলেন।
ফেসবুক পোস্টে ওয়েবারের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে অ্যান্টোয়াইন জানান ' ঐ গভীর পানি থেকে তিনি আর উঠে আসেন নি।'
মান্টা রিসোর্টের পক্ষ থেকে বিবিসিকে জানানো হয়েছে, ওয়েবার 'বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে আন্ডারওয়াটার রুম থেকে একা ডাইভ করার সময় দুর্ভাগ্যজনকভাবে ডুবে গেছেন।'
রিসোর্টটি এক বিবৃতিতে জানিয়েছে, গভীর দুঃখের সাথে আমরা জানাচ্ছি যে বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর মান্টা রিসোর্টে ভয়াবহ এক দুর্ঘটনা ঘটেছে। 
ওয়েবার এবং অ্যান্টোয়াইন রিসোর্টের আন্ডারওয়াটার রুম চার রাতের জন্য ভাড়া করেন। রুমটি তীর থেকে প্রায় ২৫০ মিটার দূরত্বে অবস্থিত। পানির ১০ মিটার নীচে অবস্থিত কেবিনটির ভাড়া প্রতি রাতে ১৭০০ ডলার।
রিসোর্টের প্রধান নির্বাহী সাওস বিবিসিকে জানান, 'কিছু একটা সমস্যা হয়েছে' বলে তার সহকর্মীরা তাকে জানিয়েছেন, কিন্তু তারা যখন ঘটনাস্থলে পৌঁছান তখন 'আর কিছুই করার ছিল না।'
এ ঘটনার পর ফেসবুক পোস্টে অ্যান্টোয়াইন লেখেন, ভাগ্যের নির্মম পরিহাসে যেটি আমাদের জীবনের শ্রেষ্ঠ দিন হওয়ার কথা ছিল, সেটি সবচেয়ে দুঃখজনক দিনে পরিণত হলো।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop