প্রবাসে সময়'শেখ হাসিনার সরকার উলামা-মাশায়েখ বান্ধব'

সময় সংবাদ

fb tw
somoy
সংযুক্ত আরব আমিরাতে বিভিন্ন পেশায় কর্মরত প্রবাসী বাংলাদেশী আলেম-উলামা ও  মাশায়েখগণের সঙ্গে মতবিনিময় করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।
শুক্রবার রাতে ইউএই’র আজমান শহরের এক অভিজাত হোটেল কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় অনুষ্ঠানে প্রতি মন্ত্রী বলেন, ‘বাংলাদেশসহ প্রবাসী সকল আলেম-উলামা ও মাশায়েখগণের সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও সু-সম্পর্ক গড়ে তুলছেন এবং এ সম্পর্কে উন্নয়নে তিনি যথেষ্ঠ আন্তরিক’।
এসময় ধর্ম প্রতিমন্ত্রী আরো বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উলামা-মাখায়েখ বান্ধব’।
প্রতিমন্ত্রী শেখ মোহাম্মাদ আব্দুল্লাহ তার আলোচনায় প্রধানমন্ত্রীর আন্তরিকতায় কওমী শিক্ষা ব্যবস্থাকে সম্মানিত করা, শরিয়ত বিরোধী কোনো আইন পাশ না করার প্রতিশ্রুতি প্রদান ও ২০১৯ সালের হজ ব্যবস্থার উন্নয়নে দেশের ৫৮ জন বিশিষ্ট আলেমকে হজে পাঠানোসহ আলেম-উলামা ও পীর -মাশায়েখদের মূল্যায়নের বিভিন্ন চিত্র তুলে ধরেন। তিনি আরো বলেন, ‘আওয়ামী লীগ কথায় নয়, কাজে বিশ্বাস করে।  শেখ হাসিনা কথা দিয়ে কথা রাখেন।’
সভায় প্রবাসী উলামা-মাশায়েখগণ আওয়ামী লীগ সরকারের এসব পদক্ষেপের প্রশংসা করেন এবং সব সময় সরকারের পাশে থাকার প্রতিশ্রুতি প্রদান করেন। উলামা-মাশায়েখ প্রতিনিধি দলের নেতৃত্ব দেন মাওলানা নূরুল কবির ও মীর কামাল।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop