বাংলার সময়বস্তা খুলে পাওয়া গেল বিপুল হাড় ও খুলি!

সময় সংবাদ

fb tw
somoy
ঠাকুরগাঁওয়ে যাত্রীবাহী বাস কাউন্টার থেকে তিন মানব দেহের মাথার খুলিসহ হাড় উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার ভুল্লি বাজার এলাকা থেকে ঢাকাগামী কান্তি পরিবহন নামে বাস কাউন্টার থেকে মানুষের কঙ্কালের অংশ বিশেষ উদ্ধার করা হয়। 
পুলিশ জানায়, জেলা শহরের তেলীপাড়া এলাকার মুকুল হোসেন নামে এক ব্যক্তি শুক্রবার সকালে ভল্লী বাজারের কান্তি পরিবহন কাউন্টারে এসে ঢাকায় পাঠাবে মর্মে ৪টি আলুর বস্তা বুকিং দেয়। বুকিং দেয়ার পর কাউন্টার কর্তৃপক্ষকে জানায় ঢাকা কাউন্টার থেকে তাদের লোকজন বস্তাগুলো নিয়ে যাবে। পরে কাউন্টার ত্যাগ করে ওই ব্যক্তি। যাত্রীবাহী গাড়িটি রংপুর কাউন্টারে পৌঁছলে কর্তৃপক্ষের সন্দেহ হয়। পরে ঢাকা থেকে পঞ্চগড়ের উদ্দেশ্যে ছেড়ে আসা কান্তি পরিবহনে ওই বস্তাগুলো ফেরত পাঠায়। পরদিন শনিবার দুপুরে ঠাকুরগাঁও ভুল্লি কাউন্টারে বস্তা নামিয়ে স্থানীয়রা খুলে দেখেন মানুষের মাথার খুলিসহ বিপুল পরিমাণ হাড়। পরে তারা পুলিশে খবর দিলে তা ঠাকুরগাঁও সদর থানায় আনা হয়।
এ বিষয়ে ঠাকুরগাঁও থানার ওসি (তদন্ত) চিত্তরঞ্জন রায় বিষয়টি নিশ্চিত করে বলেন এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক করা যায়নি। আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করছি।   

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop