বিনোদনের সময়পরনে শাড়ি, চোখে চশমা, সিঁথিতে সিঁদুর ‘অসুর’ লুকে নুসরত

সময় সংবাদ

fb tw
somoy
বিয়ের পর প্রথম ছবি, 'অসুর'-এর মাধ্যমে দর্শকদের সামনে আসতে চলেছেন অভিনেত্রী নুসরত জাহান। তবে শরতে নয়, দুর্গাপূজার শেষে শীতে আসছে নুসরতের ‘অসুর’। রোববার (২২ সেপ্টেম্বর) ছবির নির্মাতাদের পক্ষ থেকে প্রকাশ করা হয় ছবিতে নুসরতের ফার্স্ট লুক।
পরনে ছিমছাম শাড়ি, গলায় হার, চোখে চশমা, সিঁথিতে সিঁদুর, কপালে একটা ছোট্ট টিপ। এভাবেই 'অসুর'-এর পোস্টারে দেখা গেছে নুসরত জাহান জৈনকে। ছবিটি পোস্ট করে ক্যাপশানে অভিনেত্রী লিখেছেন, ‘অসুর-এর দুর্গা অদিতি’।
এর আগে ‘অসুর’ এর ফার্স্ট লুক পোস্টারে চমকে দিয়েছিলেন জিৎ। যেখানে ধুনিচি হাতে দেখা যায় অভিনেতাকে। ‘অসুর’ এর ফার্স্ট লুকে মুগ্ধ হয়েছিলেন সিনেমাপ্রমী দর্শকরা। বলিষ্ঠ চেহারা, লম্বা চুল, জিৎ-এর চোখে মুখে ক্রোধের ছাপ স্পষ্ট।
পাভেল পরিচালিত এই ছবিতে জিৎ, নুসরত ছাড়াও দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। পরিচালক পাভেল বলেন, ‘অসুরকে আমরা যেভাবে দেখি এই ছবিতে দর্শকদের অসুর সম্পর্কে ভাবনাটাই বদলে যাবে। অসুর মানেই অশুভ নয়। এখানে অসুর মানে অসীম শক্তিধর। এটি তিন বন্ধুর গল্প, ত্রিকোণ প্রেমের গল্প। এখানে নুসরতের চরিত্রের নাম অদিতি, জিৎ এর চরিত্রের নাম কিরণ মান্ডি, আর আবিরের চরিত্রের নাম বোধিসত্ত্ব। আর এই ছবিটি একজন শিল্পীর জীবন নিয়ে। আর এই ছবিটির মাধ্যমেই আমি খ্যাতনামা ভাস্কর রামকিঙ্কর বেইজ-কে শ্রদ্ধা জানাতে চাওয়া হয়েছে।
সূত্র জি ২৪।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop