বাংলার সময় রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকারের উদ্যোগের ঘাটতি নেই: কাদের

সময় সংবাদ

fb tw
somoy
রোহিঙ্গা ইস্যুতে বিশৃঙ্খলা ও উসকানি না দিয়ে সমস্যা সমাধানে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন সড়ক ও পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের।
রোববার (২২ সেপ্টেম্বর) সকালে কক্সবাজারে সড়ক ও জনপথ বিভাগের কার্যালয়ে জেলার ৮টি প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকারের উদ্যোগের কোনো ঘাটতি নেই বলেও জানান মন্ত্রী।
সকালে কক্সবাজারে নবনির্মিত সড়ক ভবন উদ্বোধনসহ কুতুবদিয়া-আজম ও পেকুয়া বাজার-মগনামাঘাট জেলা মহাসড়ক এবং আনোয়ারা-বাঁশখালী-চকরিয়া আঞ্চলিক মহাসড়ক এর টৈটং সেতু উদ্বোধন করেন ওবায়দুল কাদের।
পাশাপাশি তিনি কক্সবাজার সড়ক বিভাগের অধীনে ৫টি সড়কের নির্মাণ কাজের শুভ সূচনা করেন। সড়কগুলো হলো- এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংকের জরুরি সহায়তা প্রকল্পের আওতায় ৪৫৮ কোটি ৩২ লাখ টাকা ব্যয়ে ৮০ কিলোমিটার দীর্ঘ কক্সবাজার-টেকনাফ জাতীয় মহাসড়ক উন্নয়ন প্রকল্প, ৩৭ কোটি ৯৫ লাখ টাকা ব্যয়ে ১৮ কিলোমিটার দীর্ঘ খুরুস্কুল-চৌফলদন্ডী-ঈদগাঁও জেলা মহাসড়ক যথাযথমানে উন্নীতকরণ কাজ, ৫৮ কোটি ৪ লাখ টাকা ব্যয়ে ২৪.২৩ কিলোমিটার দীর্ঘ জনতাবাজার-গোরকঘাটা জেলা মহাসড়ক যথাযথমানে উন্নীতকরণ কাজ, ৫৭ কোটি ৫৮ লাখ টাকা ব্যয়ে সাড়ে ১৯ কিলোমিটার দীর্ঘ ইয়াংচা-মানিকপুর-শান্তিবাজার জেলা মহাসড়ক যথাযথমানে উন্নীতকরণ কাজ এবং ২২৮ কোটি ৬৯ লাখ টাকা ব্যয়ে ৯.৬৪ কিলোমিটার দীর্ঘ কক্সবাজার জেলার লিংক রোড-লাবণী মোড় সড়ক ৪-লেনে উন্নীতকরণ কাজ।
উদ্বোধনকৃত সড়ক ভবন নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ৪ কোটি ৭৯ লাখ টাকা। এছাড়া ২৮ কোটি ৮৯ লক্ষ টাকা ব্যয়ে ২০.২৭ কিলোমিটার দীর্ঘ কুতুবদিয়া-আজম জেলা মহাসড়ক, ১৪ কোটি ২ লাখ টাকা ব্যয়ে ৭.৭০ কিলোমিটার দীর্ঘ পেকুয়া বাজার-মগনামাঘাট জেলা মহাসড়ক এবং ৫ কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে আনোয়ারা-বাঁশখালী-চকরিয়া আঞ্চলিক মহাসড়কে ৩৬.৬০ মিটার দীর্ঘ টৈটং সেতু নির্মাণ করা হয়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop