বাংলার সময়জয়পুরহাটে বালু ব্যবসায়ী খুন

সময় সংবাদ

fb tw
somoy
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার জিয়ার মোড়ে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে রেজোয়ান হোসেন (৩২) নামে এক বালু ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি কাদামাটি নামক একটি সংগঠনের তালিকাভুক্ত সদস্য। রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। নিহত রেজোয়ান হোসেন জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈর বড় তাজপুর গ্রামের আব্দুস সালাম মুহুরীর ছেলে।
পাঁচবিবি ফায়ার সার্ভিস স্টেশনের ইউনিট লিডার আব্দুল হাদি মিয়া জানান, দুপুর দেড়টার দিকে ‘সড়ক দুর্ঘটনায় আহত হয়ে এক ব্যক্তি রাস্তায় পড়ে আছে’- এমন সংবাদ পেয়ে জিয়ার মোড় নামক স্থান থেকে একজনকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে জানতে পারি তাকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে।
এ ব্যাপারে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. শর্মিষ্টা জানান, গুরুতর আহত ব্যক্তিকে অপারেশন থিয়েটারে নেয়া হলে সেখানেই তিনি মারা যান।
জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান জানান, রেজোয়ান হোসেন স্থানীয়ভাবে বালু ব্যবসায়ী হিসেবে পরিচিত। এছাড়াও তিনি কাদা মাটি নামে একটি সংগঠনের তালিকাভুক্ত সদস্য। রোববার ব্যাটারি চালিত একটি অটোরিকশা ভাড়া করে তিনি বিভিন্ন স্থানে যাতায়াত করে। সর্বশেষ দুপুরে পাঁচবিবি উপজেলার জিয়ার মোড়ে দুর্বৃত্তদের হাতে ধারালো অস্ত্রের আঘাতে তিনি গুরুতর আহত হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত রেজোয়ান হোসেনের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের একাধিক মামলা রয়েছে। ‘বালুর ঘাট পরিচালনা কিংবা কাদা মাটি’ সংগঠনের পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop