বাংলার সময়পদ্মায় জেলেদের জালে ২৮ বোতল বিদেশি মদ

সময় সংবাদ

fb tw
somoy
পাবনায় পদ্মা নদীতে জেলেদের জালে পাওয়া গেছে ২৮ বোতল বিদেশী মদ। রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে সুজানগর উপজেলার গোয়ালিয়া বাজারের পাশে পদ্মা নদীতে মাছ ধরার সময় জেলেদের জালে এই মদ পায় তারা। পুলিশের ধারণা মাদক ব্যবসায়ীরা নদী পথে নতুন কৌশলে অভিনব কায়দায় মদ পাচার করছিল।
সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুদ্দোজা বাবু জানান, স্থানীয় জেলেরা পদ্মায় মাছ ধরার সময় তাদের জালে একটি প্লাস্টিকের ড্রাম পায়। ওই ড্রাম ভারী দেখে জেলেদের সন্দেহ হলে তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ এসআই গোপাল চন্দ্র মন্ডল টিম নিয়ে ঘটনাস্থলে যান। পরে নদী থেকে ড্রামটি উদ্ধার করে সেটি খোলার পর ২৮ বোতল বিদেশি মদ ও একটি মোবাইল ফোন পাওয়া যায়।
পুলিশের ধারণা মাদক ব্যবসায়ীরা নদী পথে অভিনব পদ্ধতিতে মদ পাচার করছিল। পাচারের জন্য ব্যবহার করা হয়েছে মোবাইল ফোন। মোবাইল ফোনে ড্রামের অবস্থান শনাক্ত করে মদের বোতলগুলো উদ্ধার করতেন ওই মদ ব্যবসায়ীরা।
 
পুলিশ বিদেশি মদ ও মোবাইল ফোন উদ্ধারের পর বিষয়টি অধিকতর গুরুত্ব দিয়ে তদন্ত করছেন বলেও জানান ওসি। এই চালানের সঙ্গে কারা জড়িত তা বের করার চেষ্টা করছেন তারা।
এ প্রসঙ্গে সুজানগর উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিন বলেন, পদ্মা নদীর এপারে পাবনা ওপারে রাজবাড়ি এবং একটু পশ্চিমেই কুষ্টিয়া জেলা। এলাকাটি সন্ত্রাসী, চোরাকারবারি ও মাদক ব্যবসয়ীদের নিরাপদ রুট হিসেবে ব্যবহার করে থাকেন। নদীতে যেহেতু নৌ পুলিশী টহল কম, তাই তারা এই রুট ব্যবহার করেন। আমি বিষয়টি জেলা আইন শৃঙ্খলা বিষয়ক বৈঠকে তুলে ধরবো বলেও জানান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop