বিনোদনের সময়আনজানা: নিজের গাওয়া প্রথম সিঙ্গলসে মন কাড়লেন মিমি

সময় সংবাদ

fb tw
somoy
আনজানা, নিজের গাওয়া প্রথম সিঙ্গলসে মন কাড়লেন মিমি। বাবা যাদবের কোরিওগ্রাফিতে এই মিউজিক ভিডিওতে বাজিমাত করেছেন সাংসদ, অভিনেত্রী তথা গায়িকা মিমি চক্রবর্তী।
অবশেষে প্রকাশ্যে এল 'ড্রিমস' মিউজিক অ্যালবাম থেকে মিমি চক্রবর্তীর গাওয়া প্রথম গান 'আনজানা'। হিন্দি ও ইংরাজি শব্দের মিশেলে এই গান গেয়েছেন মিমি। শুধু গান গাওয়াই নয়, বাবা যাদবের কোরিওগ্রাফিতে এই মিউজিক ভিডিওতে বাজিমাত করেছেন সাংসদ, অভিনেত্রী তথা গায়িকা মিমি চক্রবর্তী।
কিছুদিন আগেই নিজের ইউটিউব চ্যানেল লঞ্চ করেন মিমি চক্রবর্তী। চ্যানেলের নাম দেন 'মিমি চক্রবর্তী ক্রিয়েশন'। সাংসদ অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন এই ইউটিউব চ্যানেলেই তিনি নিজের গলায় গাওয়া গান প্রকাশ্যে আনলেন। সেই মতোই রোববার (২২ সেপ্টেম্বর) 'মিমি চক্রবর্তী ক্রিয়েশন' ইউটিউব চ্যানেলে মুক্তি পেল মিমির গাওয়া গান আনজানা। এই গানের কথা লিখেছেন রাজীব দত্ত, সুর দিয়েছেন ডাব্বু। আর মিউজিক ভিডিয়োটিতে কোরিওগ্রাফি করেছেন মিমিরি বাবা যাদব। শুনুন মিমির গলায় 'আনজানা' গানটি।
জানা যাচ্ছে 'আনজানা' গানের এই মিউজিক ভিডিওটি বিদেশের মাটিতেই শ্যুট করেছেন মিমি। সাংসদ ও অভিনেত্রী হিসাবে সকলের মন জয় করেছেন, এবার যে গায়িকা হিসাবেও মিমি যে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাইছেন তা বলাই বাহুল্য। পুজোর আগে মুক্তি পাওয়া মিমির গলায় এই গানই এবার পুজো মণ্ডপ মাতাবে আশা মিমির অনুরাগীদের।
তবে এই প্রথম নয় এর আগে 'মন জানে না' ছবির জন্য 'কেন যে তোকে' গানটি শোনা গিয়েছিল মিমি চক্রবর্তীর গলায়।
সূত্র জি ২৪।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop