বিনোদনের সময়নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সাইমন সাদিক

বিনোদন প্রতিবেদক

fb tw
somoy
আগামী ১৮ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি–বার্ষিক নির্বাচন। আসন্ন নির্বাচনে মৌসুমির প্যানেলে সাধারণ সম্পাদক পদে অংশগ্রহণ করার কথা ছিল চিত্রনায়ক সাইমন সাদিকের। কিন্তু বর্তমান ব্যস্ততার কারণে শিল্পী সমিতির নির্বাচন করছেন বলে সময় নিউজকে জানিয়েছেন তিনি। 
এ প্রসঙ্গে ‘পোড়ামন’ খ্যাত চিত্রনায়ক সাইমন সাদিক বলেন, ‘নির্বাচনের ইচ্ছা থাকলেও আর অংশ নেওয়া হচ্ছে না। বর্তমান ব্যস্ততার কারণে নির্বাচন করছি না। তাছাড়া নির্বাচন করা আমার অনেক সময় আছে। এখন কাজের প্রতি গুরুত্ব দিচ্ছি।’
নতুন কাজ নিয়ে জানতে চাইলে সাইমন বলেন, নতুন বেশকিছু কাজের কথা হচ্ছে। কিন্তু সিনেমার গল্প ভালো না হওয়ার কারণে সেকাজগুলো হাতে নেওয়া হচ্ছে না। তবে ডিপজল ভাইয়ের ঘরের তিনটি ছবির কাজ শিগগিরই শুরু হবে। 
সাইমন সাদিক ২০১২ সালে পরিচালক জাকির হোসেন রাজু পরিচালিত জ্বী হুজুর সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমা আত্মপ্রকাশ করেন। পরবর্তীতে তিনি একই পরিচালকের ‘পোড়ামন’ সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পান। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন মাহিয়া মাহি।
মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এছবিতে সাইমনের বিপরীতে অভিনয় করছেন মাহি। এছাড়াও ‘বাহাদুরী’ সিনেমার একটি সিনেমার কাজ করছেন। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop