ভ্রমণশেষ হলো অষ্টম এশীয় পর্যটন মেলা

সময় সংবাদ

fb tw
somoy
ভ্রমণ পিপাসুদের অংশগ্রহণের মধ্যে দিয়ে শেষ হলো ৩ দিনের অষ্টম এশীয় পর্যটন মেলা। একই ছাদের নিচে দেশি বিদেশি বিভিন্ন পর্যটন স্থানের বিষয়ে তথ্য সংগ্রহ করার এই সুযোগকে স্বাগত জানিয়েছেন দর্শনার্থীরা। এ ধরনের আয়োজনে বুকিং এর চেয়েও প্রচারণাতেই সন্তুষ্ট মেলায় অংশগ্রহণকারীরা।
সময়ের সাথে সাথে দেশিয় পর্যটন এখন আন্তর্জাতিক রূপ পেয়েছে। দেশে বিদেশি পর্যটক যেমন আসছে একই সঙ্গে বিদেশ ভ্রমণেও আগ্রহ বাড়ছে ভ্রমণ পিপাসুদের। তাই কম খরচে দেশে কিংবা বিদেশে ঘুরতে যাওয়ার যাবতীয় তথ্য সংগ্রহে এই ভিড় ৮ম এশীয় পর্যটন মেলায়। সাধ্যের মধ্যে কাঙ্খিত পর্যটন স্থানের ভ্রমণের খরচপাতির পাশাপাশি আনুষাঙ্গিক সব তথ্য পাচ্ছেন একই ছাদের নিচে।
মেলায় ঘুরতে আসা পর্যটকরা বলেন, আগে দেশের বাইরে যেতে হলে এজেন্সিগুলোর কাছে আমাদের যেতে হতো। কিন্তু মেলায় এলে সব এক সাথে পেয়ে যাই। কোথায় কোন দেশে যেতে তেমন খরচ লাগে সবটাই জানা যাচ্ছে। দেশের ভেতরের পর্যটর স্পটগুলোর খবরও ও খরচের হিসেবটাও পাওয়া যাচ্ছে। 
ভ্রমণে সব থেকে গুরুত্বপূর্ণ অংশ বাসস্থান। তাই কম খরচে রুচিসম্মত থাকার ব্যবস্থার বিভিন্ন ডিসকাউন্ট অফার নিয়ে মেলায় এসেছে বিভিন্ন হোটেল, মোটেল ও রিসোর্ট কর্তৃপক্ষ।
তারা জানান, আমরা আমাদের হোটেলগুলোকে প্রমোট করতে চাচ্ছি। তাই গ্রাহকদের বিভিন্ন ডিসকাউন্টের ব্যবস্থা করেছি মেলায়। নতুন নতুন প্যাকেজও দিচ্ছি। 
মেলা উপলক্ষে আকাশ পরিবহণে দেয়া বিভিন্ন ডিসকাউন্ট নিয়ে বিমান স্টলের পাশাপাশি মেলায় দর্শণার্থীদের আগ্রহ দেখা গেছে কক্সবাজারের এই একুরিয়ামের স্টলে।
সামনেই পর্যটন মৌসুম হওয়ায় ৩ দিনের এই আয়োজনে ভ্রমণপিপাসুদের কাছ থেকে বেশ ভালো সাড়া পাওয়া গেছে বলে জানিয়েছে আয়োজক কর্তৃপক্ষ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop