তথ্য প্রযুক্তির সময়মোবাইলে ৫৯৯ টাকা রিচার্জে মিলবে ৪ লাখ টাকার ইনস্যুরেন্স

সময় সংবাদ

fb tw
somoy
গ্রাহক টানতে ভিন্নধর্মী অফার নিয়ে এসেছেন ভারতের মুঠোফোন কোম্পানি এয়ারটেল। সম্প্রতি এক্সা লাইফ ইনস্যুরেন্স কোম্পানির সঙ্গে জুটি বেধেছেন। দেশের গ্রাহকরা এই সুবিধা পেতে চলেছেন।
সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, এয়ারটেল একটি বিশেষ প্রিপেড প্ল্যান নিয়ে হাজির হয়েছে। প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি ডেটা পেয়ে যাবেন। পাশাপাশি যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং ও প্রতিদিন ১০০টা এসএমএস করার সুবিধা পাবেন। এছাড়া বাড়তি সুবিধা হিসেবে মিলবে চার লাখ টাকার লাইফ ইনস্যুরেন্সের সুবিধা। এ রিচার্জে মিলবে ৮৪ দিনের ভ্যালিডিটি। তবে প্রত্যেক রিচার্জের জন্য ইনস্যুরেন্স আগামী ৩ মাসের জন্য বাড়তে থাকবে।
বর্তমানে তামিলনাড়ু ও পুদুচেরির গ্রাহকরা এই প্ল্যানটির সুবিধা পাচ্ছেন। এই ইনস্যুরেন্স কভারের জন্য আলাদা করে কোনও প্রিমিয়াম দিতে হবে না।
১৮ থেকে ৫৪ বছরের ব্যক্তিরা এই প্ল্যানের মাধ্যমে ইনস্যুরেন্স কভারের সুবিধা পাবেন। এর জন্য কোনও পেপার ওয়ার্কের দরকার পড়বে না। কোনও মেডিকেল সার্টিফিকেটেরও দরকার পড়বে না। গ্রাহকরা এই সুবিধা নিতে চাইলে তার আবেদন করলে তাদের বাড়িতে ইনস্যুরেন্সের কপি পৌঁছে দেওয়া হবে। এর জন্য বিশেষ একটি সিস্টেম তৈরি করা হয়েছে যার মাধ্যমে কয়েক মিনিটে এই প্রক্রিয়া সম্পন্ন হয়ে যাবে।
সূত্র: নিউজ১৮

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop