শিক্ষা সময়স্কুলে খাবার খেয়ে ‘মিড-ডে-মিল’ কার্যক্রমের উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী

সময় সংবাদ

fb tw
somoy
সিলেট অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে দুপুরের খাবার খেয়ে মিড-ডে-মিল কার্যক্রমের উদ্বোধন করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।  এই উদ্বোধনের মধ্য দিয়ে সিলেট বিভাগের চার জেলার ছয়শ ২২টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য এক যোগে চালু করা হলো মিড-ডে-মিল। শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এই কার্যকমের উদ্বোধন করেন।  
রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে সিলেট সরকারি অগ্রগামি বালিকা উচ্চ বিদ্যালয়ে সিলেট অঞ্চলের চার জেলার মি-ডে-মিল কার্যক্রম ভিডিও করফারেন্সিংয়ের মাধ্যমে উদ্বোধন করেন। এসময় শিক্ষা মন্ত্রণালয়ের উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, মন্ত্রণালয়ের সিনিয়ল সচিব মো. সোহারাব হোসেনসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
শিক্ষামন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন। পরে তিনি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে দুপুরের খাবার গ্রহণ করে কার্যক্রমের উদ্বোধন করেন। 
সিলেট বিভাগের চার জেলার নয়শ ৮৭টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ছয়শ ২২টি শিক্ষা প্রতিষ্ঠানের দু’লাখ ৭০ হাজার দু’শ শিক্ষার্থীদের মধ্যে মিড-ডে-মিল কার্যক্রম চালু করা হয়। পর্যায়ক্রম সব শিক্ষা প্রতিষ্ঠানে এই কর্যক্রম চালু করা হবে বলে মন্ত্রী জানান।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop