অন্যান্য সময়বন্যার পানিতে ফটোসেশন করে বিতর্কে লাস্যময়ী নারী (ভিডিও)

সময় সংবাদ

fb tw
somoy
টানা চারদিনের ভারি বর্ষণে সবখানেই যখন বুক সমান পানি, মানুষের নাভিঃশ্বাস অবস্থা, তখন বন্যার পানিতে এক যুবতীর উদ্যাম উল্লাসের ছবি ভাইরাল হয়েছে। ভেজা লাল পোশাকে বন্যার পানিতে রাস্তায় তাকে উল্লাস করতে দেখা যায়। এ ঘটনা ভারতের বিহারের পাটনায়।  
বিভিন্ন ভঙ্গিমায় তিনি ছবি তুলে পোস্ট করেছেন নিজের ইন্সটাগ্রাম একাউন্টে। তার এমন কাণ্ডে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কের সৃষ্টি হয়েছে। কেউ কেউ তাকে সমর্থন করছেন। কেউ তীব্র সমালোচনা করছেন।
ওই যুবতীর নাম অদিতি সিং। তিনি ন্যাশনাল ইন্সটিটিউট অব ফ্যাশন টেকনোলজির ছাত্রী। তার এসব ছবি ইন্সটাগ্রাম ও ফেসবুকে শেয়ার দিয়েছেন ফটোগ্রাফার সৌরভ অনুরাজ। ছবির শিরোনাম দেয়া হয়েছে ইংরেজিতে ‘মারমেইড ইন ডিজঅ্যাস্টার’। অর্থাৎ দুর্যোগের ভিতরে মৎস্যকুমারী। এতে অদিতি সিংকে দেখা যায় লাল একটি পোশাকে। যা উরুর কাছ থেকে বিভক্ত। সেখান দিয়ে একটি পা পুরোটাই প্রায় অনাবৃত।
জি নিউজ জানাচ্ছে, টানা চারদিনের ভারি বর্ষণে বিহার ডুবছে। বাড়িঘর, হাসপাতাল পানির নিচে। রাজধানী পাটনায় বুক-সমান পানি। জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের বেশ কয়েকটি টিম কাজ করছে মাঠপর্যায়ে। স্কুল, কলেজ রয়েছে বন্ধ। মানুষ যখন জীবন বাঁচাতে লড়াই করছে তখন অদিতির ওই পোস্ট অনেককে ভাবাচ্ছে।
ছবিতে তাকে দেখা যাচ্ছে বন্যার পানিতে পাটনার রাস্তায় ভেজা পোশাকে দাঁড়ানো তিনি।এ অবস্থায় বিভিন্ন ভঙ্গিতে তিনি বন্যার পানিতে দাঁড়িয়ে হাসছেন।
শনিবার এসব ছবি শেয়ার দিয়েছেন ফটোগ্রাফার অনুরাজ। তিনি বলেছেন, তারা শুধু শহরের পরিস্থিতি দেখাতে চেয়েছেন। এরই মধ্যে এই ছবিগুলোতে লাইক পড়েছে ১০ হাজারের বেশি। এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এ নিয়ে অনেকেই অদিতি সিং ও সৌরভ অনুরাজের প্রশংসা করেছেন। আবার কেউ কেউ বন্যার ভিতরে নিজস্ব রোমান্স খোঁজার জন্য তাদের সমালোচনা করেছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop