শিক্ষা সময়মধুর ক্যান্টিনে ছাত্রলীগের দখলে চেয়ার-টেবিল, মেঝেতে ছাত্রদল

সময় সংবাদ

fb tw
somoy
ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিনে অভিনব প্রতিবাদ জানিয়েছে ছাত্রদল। বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকাল ১০টার পর মধুর ক্যান্টিনে এমন প্রতিবাদ জানায় সংঘঠনটি।
জানা যায়, আজ সকাল সাড়ে ১০টার দিকে মধুর ক্যান্টিনে আসেন ছাত্রদলের নেতারা। তাদের আসার আগেই মধুর ক্যান্টিনের চেয়ারগুলো দখল করে ছাত্রলীগের নেতাকর্মীরা বসে পড়েন বলে অভিযোগ করেন তারা। এ সময় ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্য নেতারা চেয়ার না পেয়ে মেঝেতে বসে মিটিং করেন।
ছাত্রদলের অভিযোগ, ছাত্রলীগের নেতাকর্মীরা মধুর ক্যান্টিনের বেশিরভাগ জায়গা দখল করে রেখেছেন। তাদের (ছাত্রদলের) বসার জন্য কোনও চেয়ার-টেবিল রাখেননি। ক্যাম্পাসে সহাবস্থানের পরিবেশ এখনো নিশ্চিত হয়নি।
ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সহ-সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন নাসির বলেন, অন্য দিনের মতো তারা ছাত্রদলের সাধারণ সম্পাদকের নেতৃত্বে সকাল সাড়ে ১০টায় মধুর ক্যান্টিনে এসে দেখতে পান, সেখানে খালি কোনও চেয়ার-টেবিল নেই। ছাত্রলীগের নেতাকর্মীরা সব দখল করে বসে রয়েছেন। এসময় সেখানে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে সংগঠনের নেতাকর্মীসহ বসে থাকতে দেখেন তারা।
তবে ছাত্রলীগ পাল্টা অভিযোগ করে বলেন, সহাবস্থান না থাকলে ক্যাম্পাসে আসতে পারতেন না ছাত্রদল।
একঘণ্টা অবস্থানের পর নেতাকর্মীদের নিয়ে ছাত্রদলের সভাপতি এবং সাধারণ সম্পাদক মধুর বাইরে গিয়ে অবস্থান নেন। পরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নেতাকর্মীদের ওপরে হামলার প্রতিবাদে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেন তারা। মিছিলটি মধুর ক্যান্টিন থেকে শুরু হয়। পরে বিশ্ববিদ্যালয়ের কলাভবন, ভিসি চত্বর দিয়ে শহীদ মিনারে গিয়ে শেষ হয়।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop