ksrm

তথ্য প্রযুক্তির সময়সময়ে প্রতিবেদনের পর ক্যাসিনো প্রশিক্ষণের ওয়েবসাইট বন্ধ

মেহেদী হাসান

fb tw
somoy
সময় নিউজে সংবাদ প্রকাশের পর অনলাইনে ক্যাসিনো প্রশিক্ষণের ওয়েবসাইট বন্ধ করে দিয়েছে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল)। শুক্রবার (৪ অক্টোবর) সময় সংবাদে ‘বিটিসিএলের অনুমোদনেই ক্যাসিনো প্রশিক্ষণ?’ শিরোনামে সংবাদ প্রকাশের পর ওয়েবসাইটটি বন্ধ করে দেয়া হয় বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার।
অনলাইন ক্যাসিনো রিপোর্টস ডট নেট ডট বিডি (https://www.onlinecasinoreports.net.bd/) নামের ওই ওয়েবসাইটে ক্যাসিনো খেলতে ইচ্ছুকদের প্রশিক্ষণ দেয়া হতো। জানানো হতো কীভাবে ক্যাসিনো খেলতে হবে। এছাড়া অনলাইনে ক্যাসিনো খেলতে টাকা লেনদেন কীভাবে করতে হয় সেই বিষয়েও তথ্য দেয়া হত আগ্রহীদের।
এ বিষয়ে শুক্রবার সকালে প্রতিবেদন প্রকাশ করে সময় নিউজ। এরপর দুপুরে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার জানান, ওয়েবসাইটটি বন্ধ করে দেয়া হয়েছে। এটি এখন থেকে আর দেখা যাবে না।
বিটিসিএলের ডোমেইন বিভাগের ইনচার্জ শহিদুল ইসলাম জানান, শুক্রবার দুপুরে ওয়েবসাইটটি বন্ধ করে দেয়া হয়েছে। তিনি বলেন, আইন প্রয়োগকারী সংস্থা থেকে আমাদের ফোন করা হয়েছিল। আপত্তিকর কন্টেন্ট থাকায় এটি বন্ধের নির্দেশনা দেয়া হয়েছে।

আরও পড়ুন

ক্যাসিনোতে সব হারানো যুবকের গল্প!বিটিসিএলের অনুমোদনেই ক্যাসিনো প্রশিক্ষণ?

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop