শিক্ষা সময়পঞ্চম আন্তর্জাতিক শিক্ষা মেলা শুরু

সময় সংবাদ

fb tw
somoy
রাজধানীতে শুরু হয়েছে দুদিনের আন্তর্জাতিক শিক্ষা মেলা। এবারের মেলার শিরোনাম ‘প্রিমিয়ার ব্যাংক আন্তর্জাতিক এডুকেশন এক্সপো’ ২০১৯।
শুক্রবার (৪ অক্টোবর) সকালে সোনারগাঁও হোটেলে এ মেলার উদ্বোধন করা হয়। ফরেন অ্যাডমিশন অ্যান্ড ক্যারিয়ার ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ফ্যাকড-ক্যাব) মেলার আয়োজনে করেন। 
উদ্বোধনী অনুষ্ঠানে ফ্যাকড-ক্যাব সাধারণ সম্পাদক কাজী ফরিদুল হক হ্যাপি বলেন, এবারের আন্তর্জাতিক এডুকেশন এক্সপোতে বিশ্বের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের সঙ্গে কথা বলার সুযোগ, স্পট অ্যাডমিশন, বিভিন্ন সেবার ওপর বিশেষ ছাড় থাকবে।
তিনি আরো বলেন, ২০১০ সাল থেকে এডুকেশন এক্সপোতে অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র, কানাডা, যুক্তরাজ্য, লাটভিয়া, মালয়েশিয়া, চীন, ফিলিপাইন, নেপাল ও বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় অংশ নিয়ে আসছে।
এক্সপো আয়োজক কমিটির সমন্বয়ক ও সানজেন ইন্টারন্যাশনালের প্রধান নির্বাহী কর্মকর্তা মনিরুল হক বলেন, এই আয়োজনের মূল লক্ষ হলো আগ্রহী শিক্ষার্থীরা যাতে সঠিক তথ্য পায়, তা নিশ্চিত করা। মানসম্পন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি ও ভিসা প্রসেসিংসহ সার্বিক সেবা এখানে পাওয়া যাবে।
এক্সপোতে দেশি-বিদেশি অর্ধশতাধিক প্রতিষ্ঠান অংশ নিচ্ছে বলে জানিয়েছেন আয়োজকরা। এতে প্রবেশের জন্য শিক্ষার্থী, অভিভাবক ও দর্শনার্থীদের কোনো ফি দিতে হবে না।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop