পশ্চিমবঙ্গএক ব্যক্তিকে হত্যা, কাউন্সিলরপুত্র গণপিটুনির শিকার

সময় সংবাদ

fb tw
somoy
ভারতে এক ব্যক্তিকে গুলি করে হত্যার ঘটনায় উত্তেজিত জনতা বিহার রাজ্যের ভাবুয়া ওয়ার্ডের কাউন্সিলরের ছেলেকে গণপিটুনি দিয়েছে। গুরুতর আহত অবস্থায় বিহারের কায়মুর জেলার একটি হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। 
ভারতের ইংরেজি দৈনিক ইন্ডিয়া টুডে জানিয়েছে, গুলি করে এক ব্যক্তিকে হত্যার ঘটনায় উত্তেজিত জনতা তাকে পুলিশের সামনেই গণপিটুনি দেয়। ঘটনাটি ঘটেছে ভাবুয়ার শিভাজি চক এলাকায়।
এ ঘটনার দৃশ্য মোবাইলে ধারণ করেছেন সেখানে উপস্থিত এক ব্যক্তি। পরে সামাজিক যোগাযোগের মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যাচ্ছে, জয় শ্রীরাম স্লোগান দিয়ে ওই যুবককে বেধড়ক মারধর করছেন উত্তেজিত জনতা। তার বুকের উঠে মুখে একের পর এক ঘুষি মারেন এক যুবক। মারতে মারতে মুখ ফাটিয়ে দেন তিনি। এ সময় আঘাতকারী যুবকের হাত রক্তে মেখে যায়।
মারধরের পর পুলিশ ঘটনাস্থলে এসে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তবে একপর্যায়ে শোনা যায়, গুলিবিদ্ধ ব্যক্তি হাসপাতালে মারা গেছেন। এতে জনতা উত্তেজিত হয়ে কাউন্সিলরের ছেলের মৃত্যুদণ্ড চান। ক্ষিপ্ত হয়ে স্থানীয় জনগণ হাসপাতালের জরুরি বিভাগের দরজা ভেঙে ফেলেন।
উত্তেজিত জনতা তারপর হাসপাতালের বাইরে গিয়ে একটি দোকান ভাঙচুর করে এবং হাসপাতালের গেটে পাথর নিক্ষেপ করতে থাকে। বিক্ষোভের কারণে হাসপাতাল থেকে বের হতে পারেনি পুলিশ। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop