রাশিফলপ্রেমে সতর্ক কুম্ভ, দুশ্চিন্তায় কন্যা

সময় সংবাদ

fb tw
somoy
আজ ৬ অক্টোবর ২০১৯, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী, আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল। ভাগ্যরেখা অনুযায়ী, যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে চলতে বলা হয়েছে সেগুলো একটু খেয়াল করে চললে অনেক ক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কী ভবিষ্যদ্বাণী করছে।
মেষ:
কর্মক্ষেত্রে সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা। সম্পত্তি ক্রয়বিক্রয়ে বাধা। মিষ্ট বাক্যে অন্যকে প্রভাবিত করতে পারেন। সংস্কৃতিচর্চার স্বীকৃতির যোগ। 
বৃষ: 
বাধা ও বিপর্যয়ের মধ্যদিয়ে ব্যবসায় অগ্রগতি আসবে। চারুকলার চর্চায় কৃতিত্বের স্বীকৃতির যোগ আছে। বাতজনিত প্রকোপ বৃদ্ধিতে দুর্ভোগ হতে পারে। 
মিথুন:
স্থির বুদ্ধিতে প্রতিকূলতার মোকাবিলা করে কাজকর্মে অগ্রগতির লক্ষণ দেখা যাচ্ছে। মকদ্দমার ফল অনুকূলে যেতে পারে। অনিদ্রাজনিত রোগে ভোগান্তি হতে পারে। প্রেমযোগ আছে তবে তা গতিশীল নয়। 
কর্কট: 
অপ্রিয় সত্য এড়িয়ে কৌশলে শত্রুদমন করতে পারবেন। কোনও কর্মীর কলকাঠিতে ব্যবসায় লোকসান হতে পারে। প্রিয়জনের অনৈতিক কাজকর্ম নিয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। প্রেম নিয়েও সর্তক থাকুন। 
সিংহ: 
কর্ম পরিবর্তনের পরিকল্পনায় আশার আলো দেখা দেবে। বাক্যালাপে সংযমের অভাবে ভাবমূর্তির ক্ষতি হতে পারে। ঘাড় ও পিঠের ব্যথা কষ্ট হতে পারে। প্রেম-প্রণয়ের ক্ষেত্রে নৈরাশ্যের যোগ দেখা যাচ্ছে।
কন্যা:   
দীর্ঘ প্রতীক্ষার পরে পদোন্নতির শুভযোগ উপস্থিত হতে পারে। উপস্থিত বুদ্ধি ও সময়োচিত সাহসের জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রিয়জনের সুচিকিৎসায় স্বাস্থ্যোন্নতিতে দুশ্চিন্তার অবসান হবে। প্রেম নিয়ে ছোটখাটো সমস্যা আসতে পারে।
তুলা:  
কর্তাব্যক্তির আনুকূল্যে কাজের সমস্যার সমাধান হতে পারে। পৈতৃক সম্পত্তি দখল নিয়ে অশান্তি দেখা দিতে পারে। ধর্মচর্চায় ও জনসেবায় শান্তি লাভ করবেন। প্রেমে কোনো ধরনের সমস্যা হলে দু’জনে পরিষ্কার করে আলোচনা করুন। 
বৃশ্চিক: 
সৎসাহসে ভর করে শত্রু হটিয়ে কার্যোদ্ধার করতে সফল হবেন। সম্পত্তি কেনার পরিকল্পনা সফল হতে পারে। প্রিয়জনের বিয়ের আলোচনা থেকে বিপত্তির আশঙ্কা আছে। বিষয়-সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে মতান্তরে মানসিক ক্লেশ দেখা দিতে পারে। নতুন প্রেমের যোগ আছে। 
ধনু:
প্রতিবাদী মনোভাবের জন্য কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে। হাতছাড়া জিনিস পুনরুদ্ধারের সম্ভাবনা কম। মানসিক শান্তির জন্য ভ্রমণের চিন্তা আসতে পারে। সেবামূলক প্রতিষ্ঠানের উন্নতির জন্য অর্থসংগ্রহের চেষ্টার সঙ্গে যুক্ত হতে পারেন। 
মকর:
আজকের দিনে ব্যবসায় বাড়তি বিনিয়োগ স্থগিত রাখাই ভালো। সামাজিক কাজে সুনাম বাড়বে। চারুকলা চর্চায় কৃতিত্বের স্বীকৃতি লাভের যোগ আছে। প্রেম নিয়ে বন্ধুর সঙ্গে মতবিরোধ হতে পারে। 
কুম্ভ: উদ্যমের অভাবে শুভযোগ হাতছাড়া হতে দেওয়া উচিত নয়। লক্ষ্য স্থির রেখে কাজ করা দরকার। অস্থিরতা দমনে সজ্জন-সান্নিধ্য কার্যকর হতে পারে। প্রেমের ক্ষেত্রেও সতর্ক হোন। 
মীন:  
কর্মসূত্রে নানা স্থানে ভ্রমণের যোগ আছে। শত্রু মোকাবিলায় আইনি প্রস্তুতি দরকার। তৃতীয় কাউকে ঘিরে প্রেম-প্রণয়ে জটিলতা বাড়বে। প্রেমের ক্ষেত্রে মান-অভিমান দূরে সরিয়ে রাখার চেষ্টা করুন। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop