ksrm

বিনোদনের সময়সমঝোতার মাধ্যমেই ‘সপ্নবাজি’ থেকে সরে দাঁড়ালেন ঐশী

সময় সংবাদ

fb tw
somoy
নির্মাতা রায়হান রাফি নির্মাণ করতে যাচ্ছেন ‘সপ্নবাজি’ শিরোনামে একটি সিনেমা। এতে অভিনয় করার কথা ছিল ২০১৮ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হওয়া জান্নাতুল ফেরদৌস ঐশীর। মৌখিকভাবে সিনেমাটিতে কাজের বিষয়ে চূড়ান্ত হলেও সিনেমার গল্পের সঙ্গে নিজের চরিত্র ফুটিয়ে তুলতে অপরগতা প্রকাশ করায় নির্মাতার সঙ্গে সমাঝোতার মাধ্যমে ছবিটি থেকে সরে দাঁড়ালেন ঐশী।
ঐশী সময় সংবাদকে জানান, সিনেমাটির গল্প অনেক সুন্দর। যখন সিনেমাটিতে কাজ করার জন্য চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছিলেন তখন মুখে মুখে গল্প শুনেই তিনি রাজি হয়েছিলেন। তবে স্ক্রিপ্ট হাতে পাওয়ার পর দেখেন, মুখে শোনা গল্পের সঙ্গে স্ক্রিপ্টের গল্পে তার চরিত্রটির মিল নাই। এছাড়া কিছু দৃশ্য করতে আপত্তি থাকায় কাজটি থেকে বেরিয়ে আসেন তিনি।
ঐশী সময় সংবাদকে বলেন, সিনেমাটির গল্পে ধূমপান ও ভিন্নরকম পোশাকের কিছু ব্যাপার আছে। যখন গল্প শুনেছিলাম তখন সেই বিষয়গুলো আমার কাছে পরিস্কার ছিল না। স্ক্রিপ্ট হাতে পেয়ে পুরো বিষয়টি জানার পর নির্মাতা রাফির সঙ্গে কথা বলে সমঝোতার মাধ্যমে সিনেমাটি থেকে বেরিয়ে আসি।
সিনেমাটির পরিচালক রায়হান রাফি বলেন, আমার সিনেমার গল্পের প্রয়োজনে ধূমপান ও ভিন্নরকম পোশাকের কিছু ব্যাপার থাকছে। কিন্তু এই ধরণের চরিত্র ঐশীর আপত্তি থাকায় তার এই ছবিতে কাজ করা হচ্ছে না।
ফ্যাশন ইন্ডাস্ট্রির গল্পে নির্মিত হচ্ছে ‘স্বপ্নবাজি’। এরই মধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন সিয়াম আহমেদ, মাহিয়া মাহি ও প্রিয়া জান্নাতুল। সিনেমাটি প্রযোজনা করছে প্রযোজনা করছে পি এইচ এন্টারটেইনমেন্ট।
জান্নাতুল ফেরদৌস ঐশী বর্তমানে ‘আদম’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এছাড়া পড়াশোনার জন্য শোবিজে সময় কম দিচ্ছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop