বিনোদনের সময়মেহজাবিনের নতুন

সময় সংবাদ

fb tw
somoy
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। বিশেষ দিনের নাটকে তাকে দেখা মিলে দেশের সবগুলো টিভি চ্যানেলের পর্দায়। তবে কাজের ক্ষেত্রে বেশ চুজি এই অভিনেত্রী। নিজের চরিত্রের প্রতি বিশেষ খেয়াল রেখেই অভিনয় করেন নাটক-বিজ্ঞাপনে।
সর্বশেষ তিনি পিপলুর নির্দেশনায় সিয়াম আহমেদের সঙ্গে বাংলালিংকের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে বেশ প্রশংসিত হয়েছেন তিনি। গত ৩ অক্টোবর থেকে টানা দুদিন নতুন আরেকটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন মেহজাবিন। নাফিজের পরিচালনায় একটি বহুজাতিক পণ্য প্রতিষ্ঠানের ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপন এটি।
এদিকে এরইমধ্যে মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘তুমি আমারই’ টেলিফিল্মের কাজ শেষ করেছেন এ অভিনেত্রী। এতে তার বিপরীতে আছেন আফরান নিশো। 
মেহজাবিন চৌধুরী বলেন, ‘বিজ্ঞাপনে কাজ করার ক্ষেত্রে অনেক ভেবে চিন্তেই করি। কারণ বিজ্ঞাপন চ্যানেলে চ্যানেলে বহুবার প্রচার করা হয়। আমার মনের মতো হলেই বিজ্ঞাপনে কাজ করি আমি। মনের মতো না হলে শুধু বিজ্ঞাপন নয় নাটকেও অভিনয় করি না।’ 
মেহজাবিন মহিদুল মুহিমের পরিচালনায় একটি খণ্ড নাটকের শুটিংয়ে অংশ নিবেন আগামী ৮ অক্টোবর। এতে তার বিপরীতে থাকবেন আফরান নিশো। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop