ksrm

বিনোদনের সময়কলকাতার পূজা মণ্ডপে সৃজিতের সঙ্গী মিথিলা

সময় সংবাদ

fb tw
somoy
কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলার প্রেমের গুঞ্জন বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে। তবে সম্প্রতি সৃজিতের জন্মদিনে অংশ নেয়া ও পূজায় একসঙ্গে ঘোরাঘুরিই এখন এই প্রেমের গুঞ্জনে বেশ ডালপালা ফেলছে। ওপার বাংলার এই তারকা নির্মাতা তার নিজের ইনস্টাগ্রামো রোববার (৬ অক্টোবর) দুপুরে মিথিলার সঙ্গে দুটি সেলফি আপলোড করেন।
সৃজিতের পোস্ট করা ওই ছবি দুটি বলে দেয়, সৃজিতের সঙ্গে কলকাতার বিভিন্ন পূজা মণ্ডপে ঘুরে বেড়াচ্ছেন মিথিলা। আর এই পোস্টের মাধ্যমে তাদের প্রেমের গুঞ্জন আরও চাউর হচ্ছে।
সৃজিতের পোস্ট করা ছবিতে তাদের বেশ ফুরফুরে মেজাজে দেখা যাচ্ছে। ওই ছবিতে আরও আছেন কলকাতার নায়িকা ও সাংসদ নুসরাত জাহান এবং তার স্বামী নিখিল। অন্য ছবিতে সৃজিত-মিথিলার সঙ্গে দেখা গেছে কলকাতার সুপারস্টার প্রসেনজিৎকে।
এর আগে চলতি বছরের মার্চে কলকাতার গণমাধ্যমে সৃজিত মুখার্জির জীবনে এসেছে নতুন এক রহস্যময় নারী শিরোনামে খবর প্রকাশ করে। সংবাদে সৃজিতের সঙ্গে মিথিলার ছবি প্রকাশ করা হয়। খবরে বলা হয়েছিল, সৃজিতের সঙ্গে মিথিলার ঘনিষ্ঠতা দিনের পর দিন বাড়ছে। এমনকি বিভিন্ন পার্টিতেও একসঙ্গে দেখা যাচ্ছিল তাদের।
অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের সুবাদে সৃজিতের সঙ্গে মিথিলার দেখা হয়। এরপর ফেসবুকের মাধ্যমে সৃজিত এবং মিথিলার নিয়মিত যোগাযোগ চলতে থাকে। নিজেদের মাঝে অনেক মিল খুঁজে পাওয়ায় ভালো বন্ধুত্ব গড়ে ওঠে। এমনটিই জানান মিথিলা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop