ksrm

বিনোদনের সময়পাশ করলেই আ খ ম হাসান পাবেন বাইক ও বউ

সময় সংবাদ

fb tw
somoy
হিমু আকরামের রচনা ও পরিচালনায় ‘আব্দুল মতিনের বিরাট ইতিহাস’ শিরোনামের টেলিছবিটিতে আ খ ম হাসানের সঙ্গে জুটি বেঁধেছেন ঊর্মিলা শ্রাবন্তী কর।
নাটকটির গল্পে দেখা যাবে উপহারের লোভে আব্দুল মতিনের বাবা কালা মুন্সি ঘোষণা দেন, এসএসসি পাশ করতে পারলে মতিন পাবে সিডিআই বাইক এবং সুন্দরী বউ। মিয়া বাড়ির মেয়ে জলিকে বউ করে আনা হবে মতিনের জন্য। আর যদি ফেল করে তবে তাকে বাড়ি থেকে বের করে দেয়া হবে।
আর এই উপহারের জন্য মতিন পরীক্ষায় অংশ নেয় টানা ৪র্থ এবং শেষবারের মতো। এমন উপহারের কথা চিন্তা করেই রাতে স্বপ্নে আবিস্কার করেন মতিন, যে ঘুমের মধ্যে স্বপ্ন দেখে জলি তাকে ইতিহাস পড়াচ্ছে, বাসর ঘরে বসে। পাশ তাকে করতেই হবে। বাইক আর জলি কাউকেই হারাতে চায় না মতিন। আর এ জন্য পাস করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাবেন।
এমন গল্প নিয়ে গড়ে উঠেছে নাটকটি। এতে মতিন চরিত্রে অভিনয় করেছেন আ খ ম হাসান। নাটকের অন্যান্য চরিত্রে আছেন রিফাত চৌধুরী, ছবি আপা, মিলন ভট্ট, সঞ্জীব আহমেদ, রাজু আহসান, বাদল আফতাব প্রমুখ। নির্মাতা সূত্রে জানা গেছে, খুব দ্রুত টেলিছবিটি চ্যানেল আইয়ে প্রচারিত হবে।
নাটকের এমন গল্প প্রসঙ্গে হিমু আকরাম বলেন, ‘গ্রামের জীবন, এস এস সি পরীক্ষার প্রস্তুতি, নকলের চিন্তা, হুজুরের কলম পড়া, প্রায় ২০-২৫ বছর আগের সময়ে ফিরে গেছি আমি। সেই মানুষদের জীবন চরিত্র নিয়েই নাটকের গল্পটি লেখা।যেখানে প্রেম, সম্পর্কের জটিলতা, হাসি, ঝগড়া, খুনসুটি সবই রাখার চেষ্টা করছি। ভিন্নধারার গল্প নিয়ে গড়ে তুলেছি নাটকের গল্প।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop