খেলার সময়ক্রিকেটার মোশাররফ রুবেলের পাশে ক্রীড়া প্রতিমন্ত্রী

সময় সংবাদ

fb tw
somoy
সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে গেল ১৯ মার্চ ব্রেইন টিউমারে আক্রান্ত ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের অস্ত্রোপচার হয়। তবে পুরোপুরি সেরে উঠতে আরও ছয়টি কেমোথেরাপি লাগবে। কিছুটা আর্থিক সংকটে থাকায় চিকিৎসা সেবা নিতে ব্যাঘাত ঘটে তার।
তবে এবার তার পাশে দাঁড়ালেন বাংলাদেশের ক্রীড়ার অভিভাবক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। মোশাররফ হোসেন রুবেলের হাতে ২ লক্ষ টাকার চেক তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করীম।
প্রতিমন্ত্রী ভবিষ্যতেও রুবেলের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন একই সাথে উন্নত চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করবেন মর্মে আশ্বাস প্রদান করেন। তিনি সমাজের বিত্তবানদেরও রুবেলেন পাশে আসার উদাত্ত আহ্বান জানান।
জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ৫টি ওয়ানডে খেলেছেন মোশাররফ। তার নামের পাশে রয়েছে ৪ উইকেট। সেরা বোলিং ফিগার ২৪ রানে ৩ উইকেট। ২০০৮ সালের ৯ মার্চ চট্টগ্রামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে অভিষেক হয় তার। আর ২০১৬ সালের ৭ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে সবশেষ ওয়ানডে খেলেন তিনি।
তবে রুবেল সেই ২০০০-০১ থেকে ঘরোয়া ক্রিকেট খেলে আসছেন। সবশেষ বিপিএলে একটি ম্যাচ খেলা ৩৭ বছর বয়সী বোলার ১১২টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop