শিক্ষা সময়১৪ অক্টোবর থেকে কর্মবিরতিতে প্রাথমিকের শিক্ষকরা

সময় সংবাদ

fb tw
somoy
বেতন বৈষম্য নিরসন তথা সহকারী শিক্ষকদের ১১তম গ্রেড ও প্রধান শিক্ষকদের ১০ম গ্রেডে বেতন বাস্তবায়নের দাবি না মানলে আগামী ১৪ অক্টোবর থেকে কর্মবিরতিতে যাওয়ার ঘোষণা দিয়েছেন প্রাথমিক শিক্ষকরা।
রোববার (৬ অক্টোবর) সেগুনবাগিচায় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন ১৩টি শিক্ষক সংগঠন নিয়ে গঠিত বাংলাদেশ প্রাথমিক শিক্ষক ঐক্য পরিষদের নেতারা।
আগামী ১৪ অক্টোবর ২ ঘণ্টা, ১৫ অক্টোবর ৩ ঘণ্টা, ১৬ অক্টোবর অর্ধদিবস এবং ১৭ অক্টোবর নিজ বিদ্যালয়ে পূর্ণদিবস কর্মবিরতি পালন করবেন তাঁরা। আগামী ২৩ অক্টোবর মহাসমাবেশ করবেন শিক্ষকরা।
এসময় সংবাদ সম্মেলনে শিক্ষক নেতারা জানান, আগামী ১৩ অক্টোবরের মধ্যে যদি সহকারী শিক্ষকদের ১১তম গ্রেড ও প্রধান শিক্ষকদের ১০ম গ্রেডে বেতনের দাবি মেনে নেয়া না হয় তাহলে লাগাতার কর্মবিরতিতে যাবেন তাঁরা। এর পরও যদি দাবি আদায় না হয় তাহলে ২৩ অক্টোবর ঢাকায় মহাসমাবেশ করে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে। কর্মসূচি কোথায় পালন করা হবে তা পরবর্তী সময়ে জানিয়ে দেয়া হবে বলেন তাঁরা।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ঐক্য পরিষদের আহবায়ক আনিসুর রহমান, প্রধান সমন্বয়ক আতিকুর রহমান আতিক, সদস্য সচিব শামসুদ্দিন মাসুদ, মুখপাত্র বদরুল আলম, প্রধান উপদেষ্টা আনোয়ারুল ইসলাম তোতা, নীতি নির্ধারণী কমিটির চেয়ারম্যান আবদুল্লাহ সরকারসহ অনেকে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop