ksrm

বিনোদনের সময়ব্যাংককে আলাউদ্দীন আলীর চিকিৎসা শুরু

সময় সংবাদ

fb tw
somoy
বরেণ্য গীতিকার, সুরকার, সংগীত পরিচালক আলাউদ্দীন আলীর শরীরে বাসা বেঁধেছে মরণব্যাধি ক্যানসার। যার ফলে বেশ অসুস্থ দীর্ঘদিন থেকে। দেশে চিকিৎসা নেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য তাকে থাইল্যান্ডের ব্যাংককে নেওয়া হয়েছে। 
রোববার (৭ অক্টোবর) ব্যাংককের স্যামিটিভেজ সুকুমভিত হাসপাতালে ভর্তি করা হয় এ বরেণ্য সুরকারকে। সেখানে তার চিকিৎসা শুরু হয়েছে। সঙ্গে রয়েছেন স্ত্রী ফারজানা আলী মিমি ও মেয়ে আদৃতা আলাউদ্দিন রাজকন্যা।
আলাউদ্দীন আলী'র মেয়ে আলিফ আলাউদ্দীন জানান, ব্যাংকক হাসপাতালে আলাউদ্দীন আলীর চিকিৎসা শুরু হয়েছে। এখন নানা পরীক্ষা-নীরিক্ষা চলছে। রিপোর্ট হাতে পাওয়ার পর তার চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা। প্রয়োজনীয় সব পরীক্ষার রিপোর্ট আসার পর সেখানে চিকিৎসকেরা আব্বুর চিকিৎসার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। আব্বুর জন্য সবাই দোয়া করবেন।
গেল ১৭ সেপ্টেম্বর চিকিৎসকেরা জানান, শিল্পীর ফুসফুসে আছে টিউমারের অস্তিত্ব। ২০১৫ সালে ক্যানসার ধরা পড়ে এই সুরকারের। সে সময়ে ব্যাংককের হাসপাতালে চিকিৎসা নেওয়া হয়েছিল। সেই ক্যানসার আবারও ফিরেছে তার শরীরে।
গত ২২ জানুয়ারি রাতে বাসায় অসুস্থ হয়ে পড়েন আলাউদ্দীন আলী। হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয় ৬৭ বছর বয়সী এ সুরকারকে। শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। দীর্ঘদিন তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। লাইফ সাপোর্টেও ছিলেন তিনি।  গত ৮ এপ্রিল হাসপাতাল থেকে ছাড়া পান। এরপর মিরপুরে সিআরপিতে ফিজিওথেরাপি নেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop