ksrm

বিনোদনের সময়মুখার্জি বাড়ির পূজায় আনন্দে মাতলেন অমিতাভ-জয়া

সময় সংবাদ

fb tw
somoy
তিলোত্তমা কলকাতা মেতে উঠেছে দুর্গা পূজার আনন্দে, অন্যদিকে ভারতের বেশির ভাগ অংশে নবরাত্রি পালিত হলেও তাতে মিশে গেছে দুর্গাপূজার রঙ।
রোববারর (৬ অক্টোবর) মহা অষ্টমীতে যেমন সাধারণ মানুষ আনন্দে মেতে ছিলেন, তেমনি সেলিব্রেটিরাও নিজেদের দূরে রাখতে পারেননি। ভারতের বিভিন্ন প্রান্তে অবস্থিত বাঙালিরা নিজেদের মতো করে দুর্গাপূজার আয়োজন করে মাতৃ আরাধনায় মেতে উঠেছে।
এমনকি বলিউডের সেলিব্রেটিরাও মেতে উঠেছেন দুর্গাপূজার আনন্দে। চলচ্চিত্র পরিচালক অয়ান মুখার্জির বাবা দেব মুখার্জি এবং মুখার্জি পরিবারের অন্যতম সদস্য শর্বানী মুখার্জি মিলে তাদের বাড়িতে দুর্গাপূজার আয়োজন করেছেন। সেখানকার প্যান্ডেলের সাজসজ্জা যেমন দেখার মতো তেমনি রূপ মাতৃ প্রতিমার। সেই পূজাতে যেমন পরিবারের অন্যতম সদস্য কাজল, রানি মুখার্জিকে দেখা গেছে, তেমনি সস্ত্রীক যোগ দিয়েছিলেন বাঙালির জামাই অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন।
‘কাভি খুশি কাভি গাম’ পুনর্মিলনী বললে ভুল হবে না! অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, কাজল ও রানি মুখার্জি একসঙ্গে দুর্গা অষ্টমী উদযাপন করলেন।
মুম্বাইয়ে বচ্চন ও মুখার্জি পরিবারের বেশ আনন্দঘন সময় কাটলো। আড্ডা আর খোশগল্পে মেতেছিলেন সবাই।
কাজলের মা তনুজা, বোন তানিশা ও ছেলে যুগ আর কাজল-রানির চাচাত ভাই পরিচালক অয়ন মুখার্জিও যোগ দিয়েছেন এতে।
দুর্গাপূজা প্রসঙ্গে কাজল বলেন, আমরা মা দুর্গার অনুগত। আমি মনে করি, তিনিই সবার ওপরে। তাই আমরা আনন্দের সঙ্গে দুর্গোৎসব উদযাপন করি। আমি কখনও দেবী দুর্গার কাছে কিছু চাই না। যখনই কোনও মন্দিরে যাই বা দেবতার আশীর্বাদ অনুভব করি, তখন মনে হয় তিনি আমাদের যা কিছু দিয়েছেন তাতেই তার প্রতি কৃতজ্ঞ হওয়া উচিত।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop