ksrm

খেলার সময়সানিয়া মির্জার বোনের সঙ্গে আজহারউদ্দিনের ছেলের বিয়ে

সময় সংবাদ

fb tw
somoy
আত্মীয়তার সম্পর্কে বাঁধা পড়তে চলেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিন এবং টেনিস তারকা সানিয়া মির্জা। আজহারউদ্দিন নিজেই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, সানিয়া মির্জার বোন আনাম মির্জার সঙ্গে তার ছেলে আসাদউদ্দিনের বিয়ে পাকা। আজহার বলেন, ‘হ্যাঁ, খবরটি সত্য। আমরা খুব দ্রুতই বিয়ের তারিখ জানাবো।’
জানা গেছে, চলতি বছরের ডিসেম্বরেই বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেলতে পারেন আসাদ-আনাম। এই বিয়েতে দেখা যেতে পারে আজহারউদ্দিনের সাবেক স্ত্রী, আসাদের মা নওরীনকেও।
বোন সানিয়া মির্জার থেকে সাত বছরের ছোট আনাম। পেশায় ফ্যাশন ডিজাইনার। বছর তিনেক আগে হায়দ্রাবাদে আকবর রশিদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। ফিল্মি স্টাইলের বিয়েটা ছিল ভীষণ জাঁকজমকপূর্ণ, তবে বেশি দিন টেকেনি। বছর দেড়েক পেরোতেই ডিভোর্স হয় দুজনের।
আনাম এরপর সংসারের চিন্তা ছেড়ে মন দেন নিজের স্টাইলিং ব্র্যান্ড 'লেবেল বাজার'-এ। বোন সানিয়া মির্জা তার সেই বিপণীর ব্র্যান্ড অ্যাম্বাসাডর। সানিয়া মির্জার বিভিন্ন ইভেন্টের সঙ্গেও যুক্ত থাকেন আনাম মির্জা।
এরই মধ্যে তার জীবনে আসেন আজহারপুত্র। দুজনের মধ্যে সম্পর্কটা যে বড় দিকে মোড় নিয়েছে, সেটি বোঝা যায় সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি আর স্ট্যাটাসে। তবে কোনো পক্ষ থেকেই নিশ্চিত করে এই সম্পর্কের কথা স্বীকার করা হয়নি এতদিন।
এই বিয়েটা হলে সানিয়ার পরিবারটাই হয়ে যাবে ক্রিকেটার পরিবার। সানিয়ার স্বামী পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব মালিক। এবার ভারতের সাবেক ক্রিকেটার আজহারউদ্দিনের ছেলে হচ্ছেন বোন আজমের স্বামী।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop