ksrm

বিনোদনের সময়বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অ্যাঞ্জেলিনা জোলি

সময় সংবাদ

fb tw
somoy
নয় বছরের প্রেমের পর বিয়ে করেছিলেন হলিউড সুপাস্টার জুটি অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট। কিন্তু বিয়ের ঠিক ২ বছর পরই ভেঙে যায় তাদের সংসার। আর সেই বিচ্ছেদের পর নিজের অবস্থা নিয়ে কথা বলেছেন জোলি। বিষয়টি তার মনে গভীরভাবে আঘাত করেছিলো বলে জানান তিনি।
ফ্রান্সের একটি ম্যাগাজিনে দেয়া সাক্ষাৎকারে জোলি বলেন, ‘আমার ভাগ্যে কী আছে জানিনা, কিন্তু আমি এখন একটা সন্ধিক্ষণে আছি। নিজের শেকড়ে ফেরার মতো, নিজের কাছে ফেরার মতো। কারণ নিজেকে কিছুটা হারিয়ে ফেলেছিলাম ব্র্যাড-এর সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার সময়টাতে।’
বিচ্ছেদ প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘খুব জটিল সময় ছিল সেটা, নিজেকে চিনতে পারছিলাম না। নিজেকে ছোট, মূল্যহীন মনে হতো। গভীরভাবে কষ্ট পেয়েছিলাম।’
২০০৫ সালে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ ছবির শুটিংয়ে সম্পর্কে জড়ান ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। তারপর ছয় সন্তান নিয়ে (এর মধ্যে তিনজনকে দত্তক নেওয়া) এক ছাদের নিচে থাকতেন তারা। সন্তানদের অনুরোধে ২০১৪ সালে বিয়ে করেন তারা। কিন্তু এর দুই বছর পরেই বিচ্ছেদের আবেদন করেন জোলি। বিচ্ছেদের আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে তিন বছর লেগেছে।
১৮ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে অ্যাঞ্জেলিনা জোলি অভিনীত ডিজনি-র ‘ম্যালাফিসেন্ট: মিস্ট্রিজ অফ ইভিল’। ২০১৪ সালের ‘ম্যালফিসেন্ট’ এর সিকুয়েল এটি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop