বিনোদনের সময়অবশেষে ‘ডনগিরি’ আসছে প্রেক্ষাগৃহে

বিনোদন প্রতিবেদক

fb tw
somoy
অবশেষে মুক্তি পাচ্ছে শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ডনগিরি’ সিনেমাটি। ছবিটির কয়েকবার মুক্তির তারিখ ঠিক করলেও মুক্তি দেননি নির্মাতা। তবে এবার প্রেক্ষাগৃহের মুখ দেখতে চলেছে ছবিটি। আগামী ১৮ অক্টোবর মুক্তি পাচ্ছে ছবিটি।
মৌলিক গল্পের এই  ছবিটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও এমিয়া এমি। এই জুটির সঙ্গে দেখা যাবে অভিনেতা আনিসুর রহমান মিলনকেও।
নির্মাতা শাহ আলম মণ্ডল বলেন, মৌলিক গল্পে নির্মিত হয়েছে ছবিটি। দর্শকরা এই ছবিতে ভিন্ন কিছু পাবেন। আর এই ছবির মাধ্যমে নতুন একজন নায়িকাকে পাচ্ছে ঢালিউড। এর আগে আমি চলচ্চিত্রে পরীমনিকে এনেছিলাম। এই ছবিতে উপহার দিচ্ছি নায়িকা এমিয়া এমিকে। আশা করি, পরীর মতো অভিনয় গুণ দিয়ে এমিও চলচ্চিত্রে নিজের জায়গা করে নেবে।
তিনি বলেন, চলতি মাসেই ছবিটি মুক্তি দেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছি। তারিখটা আগামী ১৮ অক্টোবর। আশা করি, দর্শক ছবিটি পছন্দ করবেন। এরই মধ্যে ছবি মুক্তির জন্য প্রযোজক সমিতিতে নাম নিবন্ধন করেছি। মুক্তির জন্য বাকি প্রক্রিয়া সম্পন্ন করছি। কিছুদিনের মধ্যে ছবির প্রচারণা শুরু করব।
এস এস কথাচিত্র ইন্টারন্যাশনাল প্রযোজিত ‘ডনগিরি’ ছবির কাহিনী ও চিত্রনাট্য করেছেন চিত্রনাট্যকার যোশেফ শতাব্দী। বাপ্পি ও এমিয়া এমি, মিলন ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, আলীরাজ, অরুণা বিশ্বাস, কাজী হায়াৎ, অমিত হাসান, জিয়া তালুকদার, রতন, এস আই ফারুক, কমল পাটেকর, রাজাউলসহ অনেকে।
ছবিটির নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল, সাইফ খান কালু ও হাবিব। ইমন সাহার সংগীতে এ ছবির গানগুলোতে কণ্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন, কুমার বিশ্বজিৎ, কনকচাঁপা, রুপম, লেমিস, পুলক, ইমরান, পড়শী ও হাসান ইমাম।  ছবিটি প্রযোজনা করেছে এস এস কথাচিত্র ইন্টারন্যাশনাল।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop