ksrm

বিনোদনের সময়ছোটবেলার পূজার উৎসব খুব মিস করি: পূজা চেরী

বিনোদন প্রতিবেদক

fb tw
somoy
সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গা পূজা। এরইমধ্যে পূজার আনন্দে উৎসবমুখর চারপাশ। মেতে উঠেছেন হিন্দু ধর্মাবলম্বীরা। পূজা মণ্ডপগুলোর পাশাপাশি উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে চারপাশে। আর এই আনন্দ ছড়িয়েছে তারকাদের মধ্যেও। চিত্রনায়িকা পূজা চেরি জানালেন, তার পূজার গল্প।
পূজা চেরী বলেন, পূজার সময় একটা অন্যরকম ভালোলাগা কাজ করে। কোথায় ঘুরতে যাব, কোন মণ্ডপে যাব সেটা নিয়েই চিন্তার মধ্যে থাকি। কোনো পরিকল্পনা থাকে না। পরিকল্পনা অনুযায়ী কাজ করতে গেলেও তার আর হয়ে ওঠে না। তবুও ভাবতে আনন্দ লাগে। পূজার দিনগুলোর পরিবারের সঙ্গেই কাটানো হয়।
পূজার সময় বাসায় রীতিমত উৎসব আমেজ বিরাজ করে। আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবের পদচারণায় বাড়িতে মুখরিত সাজ, তাদের সঙ্গে মণ্ডপে যাওয়া আর কত কী আয়োজন থাকে। পূজা এলেই নতুন পোশাকের বাহারি ডিজাইন তো থাকবে। শুধু আমার একার না পরিবারের সবারই নতুন পোশাকে সেজে মণ্ডপে যাওয়া হয়। এবারও তাই করেছি। পূজার জন্য এবার আমি অনেক শপিং করেছি।
তবে পূজা ছোটবেলার পূজার উৎসবগুলোকে খুব মিস করেন। যে উৎসব ছিল অনেক আনন্দের আর স্মৃতিমাখা। তবে বড় হওয়ার পর সেই ছোটবেলার আমেজ আস্তে আস্তে কমে যাচ্ছে। আমার বেড়ে উঠা ঢাকার হাজারীবাগে। ছোটবেলায় তাঁতিবাজার, শাঁখারিবাজারসহ বহু মন্দিরে বন্ধুদের নিয়ে ঘুরে বেড়িয়েছি। সেই ছোটবেলা এখনও মিস করি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop