খেলার সময়বঙ্গবন্ধু বিপিএল নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে : আকরাম খান

সময় সংবাদ

fb tw
somoy
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক লোকমান হোসেন ভূঁইয়ার ক্যাসিনোর সঙ্গে জড়িত থাকলেও বঙ্গবন্ধু বিপিএল আসর পূর্বের নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে। এমনটাই জানিয়েছেন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান। বেশ কয়েকজন বির্তকিত বোর্ড পরিচালকের পর সর্বশেষ ক্যাসিনোকাণ্ডের সাথে জড়িত লোকমান ভূঁইয়ার কারণে ইমেজ সংকটে বিসিবি। এমন অবস্থায় ক্রিকেট বিশ্বে বিসিবির ইমেজ ফেরানো জরুরি বলে মনে করেন আকরাম খান।
ক্যাসিনোকাণ্ডে দেশে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা বিসিবি এলোমেলো। বোর্ড পরিচালক ও মোহামেডান ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়ার ঘটনা বিনা মেঘে বজ্রপাতের মত।
তিন দফায় ছয়দিনের রিমান্ড শেষে লোকমান হোসেন ভূঁইয়াকে কারাগারে পাঠিয়েছেন আদালত। এ ব্যাপারেও নীরব ভূমিকায় বোর্ড। যে কারণে ডিসেম্বরে বিপিএল আয়োজনে দেখা দিয়েছে শঙ্কা। তবে, এই বোর্ড পরিচালক সব শঙ্কা উড়িয়ে বলছেন বঙ্গবন্ধুর নামেই নির্ধারিত সময়ে মাঠে গড়াবে আসর।
আকরাম বলেন, গতবার যেরকম বিপিএল অনুষ্ঠিত হয়েছে, এবার আমরা বঙ্গবন্ধু বিপিএল অনেক সুন্দর করতে চাচ্ছি। এটা আমাদের জন্য অনেক বড় চ্যালেঞ্জ। আমার কাছে মনে হচ্ছে না, এটার কোন প্রভাব পড়বে। ক্রিকেট বোর্ড কিন্ত এর মধ্যে নেই। সুতরাং যে নির্ধারিত সময়ে মধ্যেই আমরা বিপিএলের আয়োজন করবো।
আশরাফুলের ফিক্সিং কেলেঙ্কারির পর ক্রিকেটারদের শৃঙ্খলা ভঙ্গের কারণে বির্তকের শিরোনামে থাকতো ক্রিকেট বোর্ড। কিন্তু, এখন ক্রিকেটাররা নয়। উল্টো একের পর এক বির্তকের জন্ম দিয়ে যাচ্ছেন বিসিবি'র অভিভাবকরা। এই যেমন কলম্বোতে বোর্ড পরিচালক খালেদ মাহমুদ সুজনের ক্যাসিনোতে জুয়া খেলার সমালোচনা শেষ হতে না হতেই নিজ ক্লাব মোহামেডানে আরেক বোর্ড পরিচালক লোকমানের ক্যাসিনো ব্যবসা দারুণ ভাবে ইমেজ সংকটে ফেলেছে বিসিবিকে। এমন অবস্থায় বিশ্ব ক্রিকেটেও সুনাম ক্ষুন্ন হয়েছে বোর্ডের।
আকরাম বলেন, সব বোর্ড পরিচালক যে এটাতে যুক্ত, তা কিন্তু না। শুধু লোকমান ভায়ের নামটা আসছে, যেহেতু সে মোহামেডান ক্লাবে ছিলে, তাই সেটা তার ব্যক্তিগত ব্যাপার।
এছাড়াও, বোর্ড পরিচালক ইসমাইল হায়দার মল্লিকের হঠাৎ গা ঢাকা দেয়া এবং মাহবুব আনামকে সম্পদের হিসেবে চেয়ে দুদকের চিঠির ঘটনায় খুবই বিব্রত ক্রিকেট বোর্ড।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop