আন্তর্জাতিক সময়ইমরানের ওপর ক্ষেপে গিয়ে সৌদি যুবরাজের বিমান ফেরত!

সময় সংবাদ

fb tw
somoy
সম্প্রতি নিউইয়র্কে জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগ দিয়ে বিশ্বনেতাদের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। সেখান থেকে তাকে পৌঁছে দিতে নিজের ব্যক্তিগত বিমান দিয়েছিলেন সৌদি যুবরাজ। কিন্তু ইমরানকে বহনকারী বিমানটি হঠাৎ করেই ফিরিয়ে নিয়েছিলেন তিনি।
ফ্রাইডে টাইমস নামে পাকিস্তানের একটি ম্যাগাজিন এ বিষয়ে বিশেষ প্রতিবেদন প্রকাশ করে। তাদের প্রতিবেদনে বলা হয়েছে, জাতিসংঘ অধিবেশন শেষে ইসলামাবাদে ফেরার জন্য পাক প্রধানমন্ত্রীকে দেয়া নিজের বিশেষ বিমান মাঝপথ থেকে নিউইয়র্কে ফিরে আসার নির্দেশ দেন যুবরাজ বিন সালমান।
এর আগে নিউইয়র্কে সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান, রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন, মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ ও তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যিপ এরদোয়ানসহ বিশ্বনেতাদের সঙ্গে সাক্ষাৎ করেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।
খবরে বলা হয়েছে, নিউইয়র্কে ইমরান খান সৌদি যুবরাজকে কিছুটা এড়িয়ে চলেছিলেন। অন্যদিকে এরদোয়ান ও মাহাথির মোহাম্মদের সঙ্গে বিশেষ সখ্যতা দেখা যায়। এ দুই নেতার সঙ্গে একটি ইসলামী টিভি চ্যানেল খোলার পরিকল্পনাও করেন ইমরান খান।
ওই প্রতিবেদনে বলা হয়েছে, ইমরান খানের কিছু কর্মকাণ্ডে বিন সালমান খুশি হতে পারেননি। আর তাই ক্ষেপে গিয়ে নিজের বিশেষ বিমান থেকে ইমরান খানসহ পাকিস্তানি প্রতিনিধি দলকে নেমে আসার নির্দেশ দিয়েছিলেন।
এর আগে খবরে বলা হয়েছিল, নিউইয়র্ক থেকে ফেরার পথে হঠাৎ ইমরানকে বহনকারী বিমানটি যান্ত্রিক ত্রুটির মুখে পড়ে জরুরি অবতরণ করে।
ফ্রাইডে টাইমসের তথ্যমতে, ওই বিমানের যান্ত্রিক ত্রুটি ছিল না। সৌদি যুবরাজ ক্ষেপে গিয়ে ইমরান খানকে বহনকারী ওই বিমানটিকে ফিরে যেতে বলেছিলেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop