শিক্ষা সময়বশেমুরবিপ্রবিতে ভারপ্রাপ্ত উপাচার্য ড. মো. শাহজাহান

সময় সংবাদ

fb tw
somoy
গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ভারপ্রাপ্ত উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়টির ইলেক্ট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইটিই) বিভাগের চেয়ারম্যান ড. মো. শাহজাহান।
এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. নুরুদ্দীন আহমেদ সময় টেলিভিশনকে জানান, এখনো চিঠি হাতে আসেনি। তবে শিক্ষা মন্ত্রণালয় থেকে এসএমএসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
এদিকে অস্থায়ী উপাচার্য নিয়োগে স্বস্তি প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।
 প্রফেসর ড. নুরুদ্দীন আহমেদ আরও জানান, শিক্ষা মন্ত্রণালয়ের জয়েন্ট সেক্রেটারি (বিশ্ববিদ্যালয়) আলী রেজা আজ সন্ধ্যায় আমার সাথে যোগাযোগ করে জানান যে, সাবেক ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিনের পদত্যাগ পত্র মন্ত্রণালয় কর্তৃক গৃহীত হয়েছে এবং বিশ্ববিদ্যালয়ের দৈনিন্দন কাজের জন্য ড. শাহজাহান খানকে পরবর্তী উপাচার্য নিয়োগ না দেয়া পর্যন্ত উপাচার্যের দায়িত্ব পালনের নির্দেশ দেয়া হয়েছে।
আমি বিষয়টি তাৎক্ষণিকভাবে ড. মো. শাহজাহানকে এবং জনসংযোগ কর্মকর্তা মাহবুবুল আলমকে জানিয়েছি। আশাকরি আগামী ৯ তারিখ আমরা এ বিষয়ে চিঠি হাতে পাবো
উল্লেখ্য, শিক্ষার্থীদের আন্দোলনের প্রেক্ষিতে গত ৩০ সেপ্টেম্বর পদত্যাগ করতে বাধ্য হন বিশ্ববিদ্যালয়টির সাবেক উপাচার্য খোন্দকার নাসিরউদ্দিন
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop