ksrm

খেলার সময়ভুটানে নারী ফুটবলাররা

সময় সংবাদ

fb tw
somoy
শিরোপা জয়ের লক্ষ্যে আজ ভুটান গেল বাংলাদেশ অনূর্ধ্ব ১৫ নারী ফুটবল দল। দুপুরে ভুটানের উদ্দেশ্যে দেশ ছেড়ে মেয়েরা। তার আগে আসরকে ঘিরে নিজেদের প্রত্যাশার কথা জানান ফুটবলাররা। এদিকে, ভালো কিছু নিয়েই দেশে ফেরার প্রত্যাশা কোচ গোলাম রব্বানি ছোটনের। পাশাপাশি জানান, এই নতুন দলটাকে আরও ভালোভাবে পরিচর্যা করা হলে সমৃদ্ধ হবে জাতীয় দলের পাইপলাইন।
দু'বছর আগে ঢাকায় অনুষ্ঠিত সাফ চ্যাম্পিয়নশিপে যে দলটা হেসেছিলে শিরোপা উদযাপনে, এবার ভুটানে অনুষ্ঠেয় সাফের বাংলাদেশ দলটায় নেই তার বেশিরভাগ ফুটবলার। যেন নতুন মুখের ছড়াছড়ি। দীর্ঘদিন ধরে কঠোর তপস্যা আর অনুশীলনের মাধ্যমে সাফের জন্য গড়ে তোলা হয়েছে অনূর্ধ্ব ১৫ দলটাকে। তারই প্রতিফলন দিতে ভুটানে এখন শামসুন্নাহার, রোজিনারা।
জেএফএ অনূর্ধ্ব ১৪ টুর্নামেন্ট থেকে বাছাইয়ের মাধ্যমে দীর্ঘদিন প্রশিক্ষণ দিয়ে সাফের জন্য তৈরি করা হয়েছে দলটাকে। ৯ জনের এর আগে সাফে খেলার অভিজ্ঞতা থাকলেও, সাতজন খেলেছে সুব্রত কাপে। নতুন পুরাতনের মিশেলে গড়া এই দলটাই এখন সাফ মিশনে। বধ করতে হবে গেলবারের চ্যাম্পিয়ন ভারত, নেপাল ও স্বাগতিক ভুটানকে।
শিরোপা পুনরুদ্ধারের প্রত্যাশা কোচ গোলাম রব্বানি ছোটনেরও। নিজের হাতে যে গড়েছেন রেহানা, রোজিনাদের। তবে, তার চেয়েও আরও ভালো কিছুর আশায় ভবিষ্যতে এই দলটাকে এগিয়ে নিতে চান নারী দলের এই কোচ।
৯ অক্টোবর স্বাগতিক ভুটানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ অনূর্ধ্ব ১৫ নারী দলের এবারের সাফ যাত্রা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop