খেলার সময়বারবার পেছাচ্ছে বিপিএল সভা

সময় সংবাদ

fb tw
somoy
দায়িত্বপ্রাপ্ত কর্তারা না থাকায় বারবার সময় দিয়েও অনুষ্ঠিত হচ্ছে না বিপিএল সভা। বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সদস্য সচিব কোথায় আছেন, জানেন না কাউন্সিলেরই সদস্য জালাল ইউনুস। এ বোর্ড পরিচালক জানিয়েছেন, শেষ পর্যন্ত বিপিএল আয়োজনের দায়িত্ব নিতে যাচ্ছেন বোর্ড সভাপতি। ক্রীড়া সংশ্লিষ্টরা মনে করেন, লোকমানকে গ্রেপ্তারের পর অন্য কয়েকজন পরিচালক বোর্ডের কর্মকাণ্ড থেকে নিজেদের সরিয়ে নিচ্ছেন।
পরিচালক লোকমানের ক্যাসিনোকাণ্ডের পর টালমাটাল বিসিবি। ভেতরে-বাইরে যে অস্থিরতা সেটা টের পাওয়া যাচ্ছে কর্তাদের বক্তব্যে। বিপিএল নিয়ে সক্রিয় থাকার কথা গভর্নিং কাউন্সিলের। কিন্তু, কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল আর সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিকের হদিস নেই। একই কমিটির সদস্য জালাল ইউনুসই জানেন না তারা কোথায় আছেন।
বিপিএল সভা করার কথা ছিল গেল সপ্তাহে। সেটাও হয়নি। শুক্রবার বোর্ডসভাপতি গণমাধ্যম কর্মীদের বলেছিলেন, রোববারই তিনি জানাবেন বিস্তারিত। সে কথাও তিনি রাখতে পারেননি। এবার জালাল ইউনুস বলছেন, এক সপ্তাহের মধ্যে তারা বসবেন। এ বোর্ড পরিচালকের কথায় বেরিয়ে এলো। দায়িত্বপ্রাপ্ত কর্তাদের নিষ্ক্রিয়তায় শেষ পর্যন্ত বিপিএল আয়োজনের দায়িত্ব নিতে হচ্ছে বোর্ড সভাপতিকেই।
বিশ্লেষকরা বলছেন, ক্যাসিনোকাণ্ডের পর গা বাঁচিয়ে চলছেন বোর্ডের কোনো কোনো পরিচালক। যার প্রভাব পড়ছে বোর্ডের স্বাভাবিক কর্মকাণ্ডে।
সিনিয়র ক্রীড়া সাংবাদিক বর্ষণ কবির বলেন, এই ব্যাপারটা আসলে বেশি স্পর্শকাতর হয়ে গেছে। ইমেজ সংকটের মধ্যে কেউ কারও নাম জড়াতে চাচ্ছেন না। এজন্য সবাই গাঁ বাঁচিয়ে চলতে চাচ্ছেন।
সময় মতো বিপিএল অনুষ্ঠিত হলে, হাতে সময় আছে দুইমাসেরও কম। ফলে আগামী ক'দিনমধ্যে জানা যাবে কোন পথে হাঁটছে বিসিবি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop