বাংলার সময়দুর্গাপূজা উপলক্ষে বিএসএফ-বিজিবি শুভেচ্ছা বিনিময়

সময় সংবাদ

fb tw
somoy
হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে হিলি সীমান্তে মিষ্টি উপহার দিয়ে শারদীয় দুর্গা উৎসবে শুভেচ্ছা বিনিময় করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
মঙ্গলবার (০৮ অক্টোবর) ১০ টায় সীমান্তের চেকপোস্ট গেটের শুন্যরেখায় বিজিবির জয়পুরহাট-২০ ব্যাটালিয়নের অধিনায়ক রাশেদ মোহাম্মদ আনিসুল হক ভারতের বিএসএফ-এর ১৯৯ পতিরাম ব্যাটালিয়নের অধিনায়ক ডি এস নিগী এই শুভেচ্ছা বিনিময় করেন।
এ সময় হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার আলতাব হোসেন ও বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার জয়পাল সিংসহ উভয় দেশের সীমান্তরক্ষী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
জয়পুরহাট ২০ বিজিবির অধিনায়ক রাশেদ মোহাম্মদ আনিসুল হক জানান, হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে দুর্গাপূজার শুভেচ্ছা জানানো হয়েছে। বিএসএফের পক্ষ থেকে মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানিয়েছে তারা। সীমান্তে সৌহার্দ সম্প্রতি বজায় রেখে দায়িত্ব পালনের লক্ষে প্রতিবছর দুদেশের বিভিন্ন ধর্মীয় ও জাতীয় উৎসবগুলোতে বিজিবি ও বিএসএফ একে অপরকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়ে থাকে। এই রেওয়াজ বেশ কিছুদিন ধরেই হিলি সীমান্তে চলে আসছে। এতে করে সীমান্তে দায়িত্ব পালনরত দুই বাহিনীর মাঝে বিরাজমান সুসম্পর্ক আরও সুদৃঢ় হবে বলে তিনি জানিয়েছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop