ksrm

বিনোদনের সময়নতুন বছরে প্রেক্ষাগৃহে আসছেন নতুন জুটি

সময় সংবাদ

fb tw
somoy
শাহীন সুমনের পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’  সিনেমার মধ্য দিয়ে ঢালিউড সিনেমায় পথচলা শুরু করেন মিষ্টি মেয়ে অধরা খান। তবে প্রেক্ষাগৃহে দর্শকের সামনে আসেন ‘নায়ক’ ও ‘মাতাল’ সিনেমার মধ্য দিয়ে।
প্রথম সিনেমায় ‘পাগলের মতো ভালোবাসি’র শুটিং শেষ হলেও যান্ত্রিক ত্রুটির কারণে ছবিটির ডাবিংয়ে সমস্যা দেখা দেয়। তাই নতুন করে আবারও এই ছবির ডাবিংয়ের কাজ চলছে। এতে আসিফ নূর-অধরা জুটি বেঁধে আভিনয় করেছেন। রাজধানীর মগবাজারের একটি স্টুডিওতে ডাবিংয়ে অংশ নিয়েছেন আসিফ নূর, অধরা খানসহ অন্য শিল্পীরা। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা শাহীন সুমন।
পরিচালক শাহীন সুমন বলেন, ‘সিনেমাটির শুটিং ও ডাবিংয়ের কাজ অনেক আগেই শেষ হয়েছিল। কিন্তু যান্ত্রিক ত্রুটির কারণে ডাবিংয়ের কিছু অংশ ড্যামেজ হয়ে যায়। তাই নতুন করে এই ছবির ডাবিংয় করা হচ্ছে। আশা করি, সব কাজ শেষ করে আগামী বছরের জানুয়ারিতে সিনেমাটি মুক্তি দিতে পারব।’
অধরা খান সময় সংবাদকে বলেন, ‘অনেক আশাবাদী ছিলাম, এই ছবি দিয়েই ঢালিউডে আমার অভিষেক হবে। কিন্তু তার আগেই দুটি ছবি মুক্তি পেয়েছে। তারপরও প্রথম ক্যামেরার সামনে দাঁড়াই ‘পাগলের মতো ভালোবাসি’  দিয়ে। এটার প্রতি অন্যরকম একটা টান থাকে। আমি আশা করি এই ছবিটি দর্শকরা গ্রহণ করবেন।’
সিনেমার গুরুত্বপূর্ণ একটি দৃশ্যে অভিনয় করেছেন সুমিত সেনগুপ্ত। এছাড়াও অভিনয় করেছেন, সাদেক বাচ্চু, জয় রাজ প্রমুখ। সিক্স ডি প্রোডাকশন প্রযোজিত এ সিনেমার কাহিনী, চিত্রনাট্য, সংলাপ রচনা করেছেন পরিচালক। এর নৃত্য পরিচালনা করছেন কালু ও নুহরাজ। গান লিখেছেন কবির বকুল ও সুদীপ কুমার দীপ। সংগীত পরিচালনায় শওকত আলী ইমন এবং আহমেদ হুমায়ুন।
২০১৬ সালের ২৮ জানুয়ারি রাজধানীর একটি রেস্তোরাঁয় এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এর পর দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ হয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop