ksrm

বিনোদনের সময়স্বামীদের সংঘাতের সাত বছর পর একসঙ্গে কাজল-রানী

সময় সংবাদ

fb tw
somoy
বলিউডের হিন্দি ছবির জনপ্রিয় দুই অভিনেত্রী রানী মুখার্জি ও কাজল। তারা দুজনেই সম্পর্কে বোন। কিন্তু সম্পর্কে বোন হলেও তাদের মধ্যে নেই মধুর সম্পর্ক। কারণ, সেই আগের মতো একসঙ্গে তাদের আড্ডা হয়না, দেখা হয় না। বিসাদের এই সুর অবশ্য তাদের স্বামীদের সংঘাতের কারণে। কিন্তু মুম্বাইয়ের মুখোপাধ্যায় পরিবারের পূজায় এক হলেন তারা। হাসিমুখে দুজনে ছবিও তুললেন, যেনো কখনই কোনো ঝামেলা হয়নি তাদের মধ্যে।
সাত বছর আগে অজয় দেবগাণের ‘সর্দার’ ছবি মুক্তির সময় ইয়াশ চোপড়ার ‘যাব তাক হ্যায় জান’ ছবিটি মুক্তি পায়। এই বিষয়টি নিয়ে বেশ চটে যান অজয়। এমনকি আদালতে মামলা পর্যন্ত হয়। তবে জিততে পারেননি।
অজয়-আদিত্যের খারাপ সম্পর্কের কারণে কাজল-রানীও একে অপরের সঙ্গে কথা বলতেন না। এমনকি কোনও অনুষ্ঠানে তাদের দেখা হত না। একজন উপস্থিত থাকলে সেখানে অন্য জন আসতেন না। কিন্তু দুর্গা পূজায় সব ঝামেলা ভুলে এক হলেন তারা। বিসাদের সুরটা যেন হারিয়ে গেল দীর্ঘ সাত বছর পর।
মুম্বাইয়ের জুহুর টিউলিপ স্টার হোটেলের বড় অঞ্চল নিয়ে আয়োজিত মুখার্জি বাড়ির পূজায় আরও এসেছিলেন অয়ন মুখার্জি, অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, তানিশা এবং প্রিয়াঙ্কা চোপড়া।
 সূত্র: মিরর

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop