মহানগর সময়আবরারের নামে ভুয়া ভিডিও ভাইরাল (ভিডিও)

সময় সংবাদ

fb tw
বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে হত্যার ঘটনা সংক্রান্ত সিসিটিভির ফুটেজ প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। যা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। তবে ওই ভিডিও ছাড়াও একটি ভুয়া ভিডিও ভাইরাল হয়েছে। এক ব্যক্তিতে নির্মম পিটুনির একটি অজ্ঞাত ভিডিও সামাজিমাধ্যমে শেয়ার করে আবরারকে হত্যার দৃশ্য হিসেবে প্রচার করা হচ্ছে।
ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক যুবককের হাত-পা ধরে উপুর করে লটকিয়ে রেখেছে চার ব্যক্তি। আর দুই ব্যক্তি লাঠি দিয়ে ওই যুবকের পিঠ ও পশ্চাতদেশে অনরবত পিটাতে থাকেন। ছেলেটি বাঁচার আকুতি জানান, কিন্তু তারা থামে না।
এক মিনিট পাঁচ সেকেন্ডের ওই ভিডিওটিতে পুরোটা সময়ই ওই যুবককে পেটাতে দেখা যায়। আশ-পাশে আরো কয়েকজনকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। যারা ছেলেটিকে ধরে রেখেছিলো তাদের দুজনের গলায় মাফলার ছিলো।
তবে ওই ভিডিওতে যাদের দেখা যাচ্ছে তাদের পোশাক, স্থান ও মানুষের উপস্থিতির সঙ্গে আবরারের ঘটনার কোনো মিল নেই। আবরারের ঘটনায় যে সিসিটিভি ভিডিও প্রকাশ পেয়েছে তার সঙ্গেও ওই ভিডিওটির কোনো মিল নেই।
ইন্টারনেটে অসুন্ধান করে দেখা যায়, সামাজিকমাধ্যম ইউটিউবে ২০১৬ সালের ৯ এপ্রিল ভিডিওটি শেয়ার করা হয়। তবে এর আগেও অন্য আইডি থেকে ভিডিওটি শেয়ার হতে থাকতে পারে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop