ksrm

বিনোদনের সময়ফের নতুন গান নিয়ে আসছেন নুসরাত ফারিয়া

সময় সংবাদ

fb tw
somoy
আবারও নতুন গান নিয়ে আসছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। গত বছর ‘পটাকা’ গানে কণ্ঠ দিয়ে গায়িকা হওয়ারও চেষ্টা চালিয়েছেন তিনি। কিন্তু মিউজিক ভিডিও আকারে গানটি প্রকাশের পর ব্যাপক সমালোচনার মুখে পড়েন এ নায়িকা।
 ইউটিউবে গানটির ভিডিও প্রকাশের পর ডিজলাইকের বন্যা বয়ে যায়। পাশাপাশি হাস্যরসাত্মক নানা মন্তব্যে নুসরাত ফারিয়ার গায়িকা হওয়ার এই প্রচেষ্টাকে আক্রমণ করেন অনেকে। অনেক ঢাকঢোল পিটিয়েই গানটি প্রকাশ করা হয়।
গানটি নিয়ে ট্রলেরও শিকার হন ফারিয়া। এত কিছুর পরও আবার নতুন গান নিয়ে হাজির হবেন বলে জানিয়েছেন তিনি।
এ প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘নতুন বছরের শুরুর দিকেই দর্শক-শ্রোতাদের জন্য আমার গাওয়া নতুন গান ও ভিডিও নিয়ে আসব। গানটির সুর-সঙ্গীত ও ভিডিও নির্মাণ করবেন। এবারের গানটিতেও নাচ থাকবে।’ পাশাপাশি তিনি এটাও জানান ‘ফের বেলতলায় যেতে আমি প্রস্তুত’।
‘পটাকা’র সুর-সঙ্গীতায়োজন প্রীতম করলেও নতুন গানটি কে করছেন এখনই জানাতে নারাজ ফারিয়া। তিনি বলেন, এখনই বলতে চাইনা, এটা সারপ্রাইজ দিতে চাই! তবে গানের নাম ‘পটাকা ২’ থাকবে না। একেবারেই নতুন। তারুণ্য প্রধান গান হবে এটি। অনেক বড় ধামাকা হবে এই গানেও! তবে এখনই এর বেশি কিছু বলবো না। ডিসেম্বরে গান রিলিজের আগেই সবকিছু জানাবো।
উল্লেখ্য উপস্থাপনা, অভিনয় কিংবা নাচ নয়, গায়কীতেও সমান পারদর্শী নুসরাত ফারিয়া। বর্তমানে তিনি বিহারের রাচিতে ‘ভয়’ ছবির শুটিং করছেন। গত ১৯ সেপ্টেম্বর থেকে তিনি সেখানে শুটিং করছেন। এরইমধ্যে ৩০ শতাংশ কাজ শেষ থ্রিলারধর্মী এই ছবিটির। ইকো এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘ভয়’ ছবিটি পরিচালনা করছেন রাজা চন্দ এবং ছবিতে নুসরাত ফারিয়ার নায়ক অঙ্কুশ হাজরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop