ksrm

খেলার সময়২০২০ ইউরো অনুশীলনে ইংল্যান্ড জাতীয় ফুটবল দল

সময় সংবাদ

fb tw
somoy
২০২০ ইউরো সামনে রেখে অনুশীলন শুরু করেছে ইংল্যান্ড জাতীয় ফুটবল দল। বাছাইপর্বে চেক প্রজাতন্ত্র আর বুলগেরিয়ার বিপক্ষে ম্যাচকে সামনে রেখে অনুশীলনে যোগ দিয়েছেন ১০ ফুটবলার। এছাড়াও কোয়ালিফায়ারের আগে অনুশীলন শুরু করেছে বেলজিয়াম। এদিকে, ফ্রান্স ও টটেনহ্যাম হটস্পার অধিনায়ক হুগো লরিস ইনজুরির কারণে আর খেলতে পারবেননা চলতি বছরে।
বিশ্বকাপের পর ফুটবল প্রেমীদের বড় আকর্ষণটা থাকে কোপা আর ইউরোকে ঘিরে। ২০২০ ইউরোটা আরও বিশেষ। কোনো নির্দিষ্ট দেশে নয়, গোটা ইউরোপ জুড়ে ১২টি শহরে বসবে আসর।
হাতে সময়টা বেশি নেই। ইতোমধ্যেই শুরু হয়েছে বাছাইপর্বের খেলাও। এ গ্রুপে ইংল্যান্ডের পরের ম্যাচ দু'টিতে প্রতিপক্ষ চেক প্রজাতন্ত্র আর বুলগেরিয়া। তাই শিষ্যদের নিয়ে মাঠে নেমেছেন গুরু সাউথগেট। অবশ্য সব শিষ্যকে এখনও অনুশীলনে পাননি কোচ। মাঠে ছিলেন ১০ জন। জিমেও ঘাম ঝড়িয়েছেন সানচো-হেন্ডারসন-আর্নল্ডরা।
দলে বিশ্রামে রাখা হয়েছে পিকফোর্ড-ড্যানি রোজ-হ্যারি উইঙ্কসদের। আর ইনজুরির কারণে ছিটকে গেছেন ফ্যাবিয়ান। তবে খুব চিন্তিত নয় কোচ গ্যারেথ সাউথগেট। এ গ্রুপে খেলা ৪ ম্যাচেই জয় পেয়ে গ্রুপ শীর্ষে ইংলিশরা। ১২ অক্টোবর চেক রিপাবলিক আর ১৫ অক্টোবর বুলগেরিয়ার বিপক্ষে মাঠে নামবে থ্রি-লায়নরা।
ইউরো বাছাইয়ের ম্যাচকে সামনে রেখে অনুশীলন করেছে বেলজিয়াম। মাঠের অনুশীলনে না নামলেও, জিমে ব্যস্ত সময় কাটিয়েছেন মার্টিনেজের দল। তবে মাঠে নেমে ব্যক্তিগত অনুশীলন করেছেন দলের প্রধান গোলরক্ষক কোর্তোয়া। নিজের দুর্বল জায়গাগুলো নিয়ে কোচের সাথে কাজ করেছেন মাদ্রিদ গোলরক্ষক।
এদিকে, কপাল পুড়েছে হুগো লরিসের। বছরের বাকি সময়টা থাকতে হবে মাঠের বাইরে। ইপিএলে ব্রাইটনের মাঠে প্রথম গোল আটকাতে গিয়ে যে লাফটা দিয়েছেন, তাতেই কনুইয়ের হাড় নড়ে গেছে বেকায়দায়। ফ্রান্সের হয়েও খেলতে পারবেন না ইউরো বাছাই। আর স্পার অধিনায়কের সার্ভিস মিস করবেন টটেনহ্যাম কোচ পচেত্তিনো। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop