মহানগর সময়শুনানি হয়নি সম্রাটের মামলায়

সময় সংবাদ

fb tw
somoy
অসুস্থ থাকায় বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের রিমান্ড এবং দুই মামলায় গ্রেফতার দেখানোর বিষয়ে শুনানি হয়নি।
আদালত বলেছেন, সুস্থতা সাপেক্ষে এ বিষয়ে শুনানি হবে। তবে মাদক মামলায় যুবলীগ নেতা আরমানকে গ্রেফতার দেখিয়েছেন আদালত। বুধবার (৯ অক্টোবর) সকালে মুখ্য মহানগর হাকিম শরাফুজ্জামান আনসারি এ আদেশ দেন।
এর আগে সকালে আরমানকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। চিকিৎসাধীন থাকায় সম্রাটকে আনা যাচ্ছেনা বলে রিপোর্ট দেয় কারা কর্তৃপক্ষ।
এই দুইজনের বিরুদ্ধে ২০ দিনের রিমান্ড আবেদন বিচারাধীন রয়েছে।
ক্যাসিনো কেলেঙ্কারিতে গ্রেফতার যুবলীগের প্রভাবশালী নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে গতকাল মঙ্গলবার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। ইতোমধ্যে তার চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। ১৫ বছর আগে হৃদরোগের সমস্যায় সম্রাটের হার্টের ভাল্ব প্রতিস্থাপন করা হয়।
রোববার (৬ অক্টোবর) বিকেলে কাকরাইলে সম্রাটের কার্যালয়ে অভিযান চালিয়ে মাদক, অস্ত্র ও ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার করে র‌্যাব। নিজ কার্যালয়ে পশুর চামড়া রাখার দায়ে ৬ মাস কারাদণ্ড দিয়ে কেরানীগঞ্জের কারাগারে পাঠানো হয় ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি সম্রাটকে। তার বিরুদ্ধে অস্ত্র ও  মাদক আইনে রমনা থানায় দুটি মামলা হয়েছে।
গত রোববার ভোর ৫টার দিকে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কুমিল্লায় অভিযান চালিয়ে সম্রাট ও তার ঘনিষ্ঠ সহযোগী এনামুল হক আরমানকে গ্রেফতার করে র‌্যাব।
আলোচিত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ঢাকার জুয়াড়িদের কাছে ‘ক্যাসিনো সম্রাট’ হিসেবে পরিচিত। সম্প্রতি রাজধানীতে ক্লাব ব্যবসার আড়ালে অবৈধ ক্যাসিনো পরিচালনার অভিযোগে র‌্যাবের হাতে ধরা পড়েন সম্রাটের ডান হাত হিসেবে পরিচিত যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া, রাজধানীর টেন্ডার কিং আরেক যুবলীগ নেতা জিকে শামীম। তারা গ্রেফতার হওয়ার পর জিজ্ঞাসাবাদে সম্রাটের অবৈধ ক্যাসিনো সাম্রাজ্য নিয়ে চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসে

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop