খেলার সময়টি-২০ দলে ফিরেছেন স্মিথ-ওয়ার্নার

সময় সংবাদ

fb tw
somoy
আসন্ন শ্রীলঙ্কা ও পাকিস্তান সিরিজের জন্য টি-২০ দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। তিন বছর পর দলে ফিরেছেন স্টিভ স্মিথ। ২০১৯ অ্যাশেজের সেরা স্মিথ টেস্ট এবং ওয়ানডেতে দুরন্ত ধারাবাহিকতা দেখালেও টি-২০'তে তার পারফরম্যান্সের পরিসংখ্যান ৩০ ম্যাচে ৪৩১ রান। গড় ২১.৫৫। স্মিথ ছাড়া ওপেনার ওয়ার্নার এবং পেসার মিচেল স্টার্ককেও দলে রাখা হয়েছে। বাদ পড়েছেন উসমান খাজা।  
মঙ্গলবার অস্ট্রেলিয়ার জাতীয় নির্বাচক ট্রেভর হন্‌স বলেন, ‘প্রায় এক বছর পর ঘরের মাঠে টি-২০ বিশ্বকাপ। সেটা মাথায় রেখেই এই দল বেছে নেওয়া হয়েছে।’
 
চলতি বছরের গোড়ার দিকে ভারতের বিরুদ্ধে সিরিজে দলে থাকা মার্কাস স্টয়নিস, শন মার্শ, ডার্সি শর্ট, ঝেই রিচার্ডসন, পিটার হ্যান্ডসকম্ব, নেথান কুল্টারনাইল এবং নেথান লায়নকেও বাদ দেয়া হয়েছে। ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকতা দেখানোর জন্য ফিরিয়ে আনা হয়েছে বিলি স্ট্যানলেক, বেন ম্যাকডারমট এবং কেন রিচার্ডসনকে।
অস্ট্রেলিয়া দল:
অ্যারন ফিঞ্চ, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারে, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, বিলি স্ট্যানলেক, মিচেল স্টার্ক, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop