বাংলার সময়কুষ্টিয়াবাসীর তোপের মুখে বুয়েট ভিসি

সময় সংবাদ

fb tw
নির্যাতিত হয়ে নিহত হওয়া বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের পরিবারকে সহমর্মিতা জানাতে কুষ্টিয়া গিয়ে এলাকাবাসীর তোপের মুখে পড়েছেন বিশ্ববিদ্যালয়টির ভিসি অধ্যাপক ড. সাইফুল ইসলাম। এলাকাবাসীর তোপের কারণে আবরারের পরিবারের সঙ্গে দেখা করতে পারেননি তিনি।
আবরারের মৃত্যুর পর থেকেই নিজের কর্মকাণ্ডের জন্য সমালোচিত হয়েছেন ভিসি সাইফুল। আবরার নিহত হওয়ার দিন ক্যাম্পাসে না যাওয়া এবং তার জানাজায় অংশ না নেয়ায় তার বিরুদ্ধে সমালোচনার ঝড় ওঠে। দাবি ওঠে ভিসির অপসারণের।
পরে মঙ্গলবার (৮ অক্টোবর) ক্যাম্পাসে গিয়ে নিজ কার্যালয়ে হল প্রভোস্টদের সঙ্গে জরুরি বৈঠক শেষে শিক্ষার্থীদের তোপের মুখে পড়েন তিনি। এসময় ছাত্ররা তার ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন। তখন তিনি বলেন, তোমাদের এই ব্যাপারটি নিয়ে কাজ করছি। আমি রাত একটা পর্যন্ত কাজ করেছি।
শিক্ষার্থী ও সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের সমালোচনার মুখে বুধবার (৯ অক্টোবর) আবরারের পরিবারের সদস্যদের সহমর্মিতা জানাতে ঢাকা ছাড়েন তিনি।

আরও পড়ুন

আবরার হত্যা মামলা: আসামিপক্ষের আইনজীবী বহিষ্কারলাশ পড়ে, রক্ত ঝড়ে কিন্তু বিচার হয় নাআবরার হত্যায় জড়িত কেউই ছাড় পাবে না : প্রধানমন্ত্রীআবরার হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত-বিচারের দাবি জা‌তিসং‌ঘের‘প্রধানমন্ত্রী যেন দেখেন কীভাবে আবরারকে মারেচে’আবরার হত্যা শের-ই-বাংলা হল প্রভোস্টের পদত্যাগশের-ই বাংলা হলের আরও তিনটি সিসিটিভি ফুটেজ প্রকাশ (ভিডিও)দলবাজ প্রশাসন একটি সন্তানের মৃত্যুর পরেও ঘটনাস্থলে আসতে পারে না: নুরতোমরা আমাকে ফাঁসি দাও: বুয়েট ভিসিআবরার হত্যা: আরও ৩ জন ৫ দিনের রিমান্ডেআবরারের মায়ের সঙ্গে দেখা না করেই কুষ্টিয়া ত্যাগ বুয়েট ভিসির

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop