বাংলার সময়আমার গায়ে হাত দেয়ার সাহস কোথায় পায়, প্রশ্ন আবরারের ভাইয়ের

সময় সংবাদ

fb tw
somoy
পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদের ছোট ভাই আবরার ফায়াজ ও তার ফুফাতো ভাইয়ের স্ত্রী তমা আহত হয়েছেন। বুধবার (৯ অক্টোবর) দুপুরে বুয়েটের ভিসি অধ্যাপক সাইফুল ইসলাম আবরারের গ্রামের বাড়ি কুষ্টিয়ার রায় গ্রামে গেলে এলাকাবাসীর বিক্ষোভের মধ্যে এ ঘটনা ঘটে।
এর প্রেক্ষিতে আবরার ফায়াজ ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে লেখেন, আজকে Additional SP (উনি বলেন উনার নাম মোস্তাফিজুর রহমান) কোথা থেকে সাহস পায় আমার গায়ে হাত দেয়ার? আমার ভাবিকে মারছে? নারীদের গায়ে নিষ্ঠুরভাবে হাত দেয়? এই চাটুকারদের কি বিচার হবে না? তিনি কালকে ২মিনিটে জানাজা শেষ করতে বলেন কিভাবে? যেই ছাত্রলীগ মারল তারা কেন সর্বত্র?
তিনি আরও লেখেন, আমার বাবাকে হুমকি দেয়া হয়েছে, আপনার আর এক ছেলে ঢাকা থাকে আপনি কি চান তার ক্ষতি হোক...গ্রাম এ বলা হয়েছে কেউ কিছু করলে ১ সপ্তাহ পর গ্রামের সব পুরুষ জেলে থাকবে। বিচার চাই, আমি বিচার চাই...নয়তো আমাকে মেরে ফেলুন বাবা মা কষ্ট একবারে পাবে।
ফায়াজ ও তার ভাবিকে মারধরের ঘটনার বিষয়ে কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভির আরাফাত বলেন, আমরা কাউকে আঘাত করিনি। শুধুমাত্র এলাকায় আইনশৃঙ্খলা রক্ষার্থে সবাইকে শান্ত করার চেষ্টা করেছি।

আরও পড়ুন

আবরার হত্যা মামলা: আসামিপক্ষের আইনজীবী বহিষ্কারলাশ পড়ে, রক্ত ঝড়ে কিন্তু বিচার হয় নাআবরার হত্যায় জড়িত কেউই ছাড় পাবে না : প্রধানমন্ত্রীআবরার হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত-বিচারের দাবি জা‌তিসং‌ঘের‘প্রধানমন্ত্রী যেন দেখেন কীভাবে আবরারকে মারেচে’আবরার হত্যা শের-ই-বাংলা হল প্রভোস্টের পদত্যাগশের-ই বাংলা হলের আরও তিনটি সিসিটিভি ফুটেজ প্রকাশ (ভিডিও)দলবাজ প্রশাসন একটি সন্তানের মৃত্যুর পরেও ঘটনাস্থলে আসতে পারে না: নুরতোমরা আমাকে ফাঁসি দাও: বুয়েট ভিসিকুষ্টিয়াবাসীর তোপের মুখে বুয়েট ভিসিআবরার হত্যা: আরও ৩ জন ৫ দিনের রিমান্ডেপুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে আবরারের ভাই-ভাবি আহত

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop