বিনোদনের সময়নতুন গান রিলিজে পিছুটান নেই অ্যাডভার্বের

সময় সংবাদ

fb tw
somoy
২০১৪ সালে পাঁচ বন্ধু মিলে একটি ব্যান্ড গড়ে তোলেন। ব্যান্ডটির নাম দেয়া হয় 'অ্যাডভার্ব'। প্রায় চার বছরের পথচলা অতিবাহিত করার পর ২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারি ব্যান্ডটির প্রথম গান 'কতদূর' প্রকাশিত হয়। বিশ্ব ভালবাসা দিবসকে মাথায় রেখে মিউজিক ভিডিও আকারে গানটি প্রকাশ করা হয়।
অ্যাডভার্ব এর ফেইসবুক পেইজ, বিভিন্ন স্যোশাল মিডিয়া প্লাটফর্ম, বিভিন্ন অনলাইন স্ট্রিমিং অ্যাপ এবং এবং অ্যাডভার্ব এর ইউটিউবে অল্প দিনেই ব্যাপক জনপ্রিয়তা পায় গানটি। এছাড়াও দেশের সব কটি রেডিওতে প্রকাশ প্রকাশ করা হয় গানটি।
 
প্রান্ত, সোহাগ, তুহিন, রেক্স এবং লিঙ্কন পাঁচজনেরই সঙ্গীত জগতে স্বপ্নের যাত্রার প্রতি এক ধরণের আগ্রহ ছিলো। ভোকাল প্রান্ত বললেন, সঙ্গীত অঙ্গনে একটি স্বপ্ন নিয়ে যাত্রা শুরু করি আমরা। আমাদের স্বপ্নের নাম অ্যাডভার্ব। নিজের সঙ্গীতের মান ও ভাল গানের জন্যে নিজেদের গড়ে তুলতে আমরা নিয়মিত চর্চা শুরু করি। কী ধরণের গানের চর্চা করেন তারা? এমন প্রশ্নের উত্তরে গিটারিস্ট তুহিন জানান, রক, অল্টারনেটিভ রক এবং এক্সপেরিমেন্টাল জনারের গান করে থাকি আমরা।   
 
২০১৯ সালের ২২ আগস্ট করে প্রকাশিত হয় অ্যাডভার্ব এর ২য় মিউজিক ভিডিও 'অবসাদ'। 'কতদূর' এর মত এই গানটিও অল্প দিনেই ব্যাপক শ্রোতার জনপ্রিয়তা পায়।  
খুব শিগগিরই ব্যান্ডটির বাকি গানগুলো মিউজিক ভিডিও আকারে রিলিজ দেওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানান বেস গিটারিস্ট তুহিন। তিনি আরো বললেন, নিজেদের গানকে দেশের সর্বত্র ছড়িয়ে দেওয়া, দেশের সঙ্গীতাঙ্গনকে আরো সমৃদ্ধ করা এবং অন্যান্য ব্যান্ডের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে বাংলা রক গানের গৌরবকে আর গৌরবান্বিত করাই ব্যান্ডটির লক্ষ্য।
ব্যান্ডের বর্তমান লাইন আপ- প্রান্ত (ভোকাল), লিংকন (গিটার), রেক্স (গিটার), সোহাগ (ড্রামার) ও বেস গিটারে রয়েছেন তুহিন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop